রাজবাড়ী, ১১ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, রোববার, ২৬ সেপ্টেম্বর ২০২১

রাজবাড়ী বার্তার সম্পাদক জাহাঙ্গীরের মা জাহানারা বেগমের ইন্তেকাল

প্রকাশ: ১ জুলাই, ২০২১ ৮:৫৫ : অপরাহ্ণ

॥ নিজস্ব প্রতিবেদক॥ রাজকন্ঠ ডট কম

রাজবাড়ীর জনপ্রিয় অনলাইন গণমাধ্যম রাজবাড়ী বার্তার সম্পাদক জাহাঙ্গীর হো‌সে‌নের মা, জাহানার বেগম মারা গেছেন। ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৬০ বছর।

বৃহস্পতিবার (১ জুলাই) সকা‌ল ৭টা ৫০ মিনিটে বার্ধক্য ও ‍অসুস্থ্যতাজনিত কারনে চিকিৎসাধীন অবস্থায় রাজবাড়ী সদর হাসপাতা‌লে তিনি মৃত্যুবরণ করেন।

মৃত্যুকা‌লে তিনি দুই পুত্র ও এক কন্যা সন্তান সহ না‌তি-নাত‌নি ও অসংখ্য গুনাগ্রাহী রে‌খে গে‌ছেন। মরহুমার বড় ছেলে জাহাঙ্গীর হো‌সেন রাজবাড়ী বার্তা নামক জেলার অত্যন্ত জনপ্রিয় অনলাইন নিউজ পোটাল সম্পদনার পাশাপাশি দৈ‌নিক কা‌লেরকন্ঠ ও একু‌শে টে‌লি‌ভিশ‌নের রাজবাড়ী প্রতিনিধি হিসেবে কাজ করেন। তার ছোট ছে‌লে বাংলাদেশ সেনাবা‌হিনী‌তে কর্মরত আছেন।

জাহানারা বেগ‌মের বড় ছে‌লে জাহাঙ্গীর হো‌সেন ব‌লেন, ‘মা অ‌নেক দিন ধ‌রেই ডায়া‌বে‌টিকে আক্রান্ত। চি‌কিৎসকের পরাম‌র্শে বাসা‌য় থে‌কেই চিকিৎসা নিচ্ছিলেন এবং নিয়‌মিত ওষুধ সেবন করতেন। সকা‌লে হঠাৎ অসুস্থ্য হ‌য়ে পড়লে আমরা দ্রুত তাকে রাজবাড়ী সদর হাসপাতা‌লে নি‌য়ে যেই। সেখা‌নেই তিনি মারা যায়।’

জাহাঙ্গীর আরো জানান, বাদ আসর সদর উপ‌জেলা চত্ত্ব‌রে করোনার কারনে স্বাস্থ্যবিধি মেনে মায়ের নামাজে জানাযা‌ অনুষ্ঠিত হয়েছে। এরপর ভো‌কেশনাল সংলগ্ন সজ্জনকান্দা‌ পৌর কবরস্থা‌নে মায়ের দাফন করা হয়েছে।