রাজবাড়ী, ১০ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১

গোয়ালন্দে স্বামীর বিরুদ্ধে স্ত্রীকে শ্বাসরোধ করে হত্যার অভিযোগ

প্রকাশ: ১ জুলাই, ২০২১ ৯:৩৩ : অপরাহ্ণ

॥ জহুরুল ইসলাম হালিম॥ রাজকন্ঠ ডট কম
রাজবাড়ীর গোয়ালন্দে পারিবারিক কলহের জের ধরে জয়গন বেগম (২৮) নামের এক গৃহবধুকে শ্বাসরোধ করে হত্যার অভিযোগ উঠেছে তার স্বামীর বিরুদ্ধে।

অভিযুক্ত স্বামীর নাম মুক্তার সরদার (৪৫) তার পিতার নাম ইসলাম সরদার।
মৃত জয়গন এক ছেলে ও এক মেয়ের জননী । ঘটনার পর অভিযুক্ত স্বামী মুক্তার সরদার পলাতক রয়েছে।

বুধবার (৩০জুন) বিকেল ৫ টার দিকে উপজেলার দৌলতদিয়া ইউনিয়নের আংকের শেখের গ্রামে এই ঘটনা ঘটে।

জয়গন বেগম গোয়ালন্দ পৌরসভার ২ নং ওয়ার্ডের দেওয়ান পাড়া গ্রামের জয়নউদ্দিন মিস্ত্রীর মেয়ে।

জয়নদ্দিন মিস্ত্রী সাংবাদিকদের বলেন, জামাই আমার মেয়েকে মাঝে মাঝেই মারপিট করত। কয়েকদিন আগে সে আমার মেয়েকে মেরে জখম করে আমার বাড়ীতে পাঠিয়ে দিয়েছিলো। আমি চিকিৎসা করে ভাল করেছিলাম । তারপরে জামাই এসে তার বাড়ীতে নিয়ে যায়।

কিছুদিন না যেতেই আবার বুধবার (৩০জুন) হঠাৎ করে আমার মোবাইলে ফোন দিয়ে বলে আপনার মেয়েকে নিয়ে যান। তার কিছুক্ষণ পর মুক্তার নামের একজন আমাকে ফোন দিয়ে বলে, যত টাকা লাগে ওর চিকিৎসা করাণ। টাকা আমরা দেব। আপনি দ্রুত হাসপাতালে যান। আমি হাসপাতালে দ্রুত গিয়ে দেখি আমার মেয়ে মারা গেছে। ওরা বলছে আমার মেয়ে বিষ খেয়ে আত্মহত্যা করেছে। কিন্তু সে বিষ খায় নাই। আমার মেয়ে আত্মহত্যা করতে পারে না। আমার মেয়েকে তারা মেরে ফেলছে । আমি সঠিক বিচারের মাধ্যমে তার ফঁসি চাই।

মুক্তারের আপন বোন আছমা বেগম জানান, মুক্তার নিজেই তার স্ত্রীকে গলাটিপে হত্যা করেছে। পাশের বাড়ীর এক লোক আমাকে জানান, তোমার ভাই তার বউকে ধরে মারছে। আমি দ্রুত বাড়িতে গিয়ে দেখি আমার ভাই ভাবীর বুকের উপরে বসা। সে তার হাত দিয়ে ভাবির গলা টিপে ধরে রেখেছে। আমাকে দেখে আমার ভাই দৌড় দিয়ে পালিয়ে যায়। আমি কাছে গিয়ে দেখি ভাবির মুখ দিয়ে ফুপরী উঠছে। আমরা তারাতারি করে তাকে গোয়ালন্দ হাসপাতালে নিয়ে যাই। ডাক্তার দেখার পর বলেন সে মারা গেছে । সে বিষ খেয়ে আত্মহত্যা করে নাই।

এ প্রসঙ্গে গোয়ালন্দ ঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আব্দুল্লাহ আল তায়াবীর জানান, ময়নাতদন্তের জন্য লাশ রাজবাড়ীর মর্গে পাঠানো হয়েছে। নিহতের বাবা মৌখিকভাবে তারা মেয়েকে হত্যার বিষয়ে অভিযোগ দিয়েছেন। ময়নাতদন্তের রিপোর্ট হাতে পেলে বিষয়টি খতিয়ে দেখে আইনগত ব্যবস্থা নেয়া হবে।
গোয়ালন্দে সাপের কামড়ে গৃহবধূর মৃত্যু হয়েছে।