রাজবাড়ী, ১২ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, সোমবার, ২৭ সেপ্টেম্বর ২০২১

দৌলতদিয়া ফেরিঘাটে করোনা প্রতিরোধে ব্র্যাকের মাস্ক বিতরণ

প্রকাশ: ৩০ জুন, ২০২১ ১১:০১ : অপরাহ্ণ

॥ প্রতিনিধি,গোয়ালন্দ (রাজবাড়ী) ॥ রাজকন্ঠ ডট কম
সারাদেশে করোনার ভয়াবহতায় চলমান লকডাউনে নতুন করে বৃহস্পতিবার (০১ জুলাই) থেকে সর্বাত্মক কঠোর লকডাউন ঘোষণা করেছে সরকার। আর এ ঘোষণায় রাজধানী ঢাকা ছাড়ছে দক্ষিণ-পশ্চিমাঞ্চলের ঘরমূখো মানুষ। অন্যদিকে হচ্ছে ঢাকামূখীও। উভয়মূখী যাতায়াতে অধিকাংশ মানুষের মূখেই নেই মাস্ক।

আর এই সঙ্কটময় মূহুর্তে রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া ফেরিঘাট ও টার্মিনাল এলাকায় মাস্ক বিহীন মানুষের মাঝে বিশ্বের ১নং এনজিও প্রতিষ্ঠান রাজবাড়ী জেলা ব্র্যাক এর উদ্দ্যোগে কোভিড-১৯ প্রতিরোধে সুরক্ষা দেয়াল কর্মসূচির আওতায় ৩দিন ব্যাপি মাস্ক বিতরণসহ সচেতনতামূলক প্রচার অভিযান পরিচালনা করেছেন।

সোমবার, মঙ্গলবার ও বুধবার (৩০ জুন) দিনব্যাপি রাজবাড়ী জেলা ব্র্যাকের স্বাস্থ্য ও মাইক্রোফাইন্যান্স কর্মসূচিসহ অন্যান্য কর্মসূচির কর্মীগণের অংশগ্রহনে এই মাস্ক বিতরণ কার্যক্রম পরিচালনা করা হয়।

এসময় উপস্থিত ছিলেন গীতা বিশ্বাস এরিয়া ম্যানেজার ব্র্যাক স্বাস্থ্য কর্মসূচি, মো. কামরুল ইসলাম এরিয়া ম্যানেজার ব্র্যাক মাইক্রোফাইন্যান্স দাবী, মিরাজ আলী বিশ্বাস শাখা ব্যবস্থাপক দাবী, মো. হাফিজুর রহমান সহকারী শাখা ব্যবস্থাপক দাবী, মো. হারুন শিকদার ক্রেডিট অফিসার প্রগতি, তুষার হোসেন প্রোগ্রাম এসিস্ট্যান্ট, আ. রাজ্জাক কর্মসূচি সংগঠক (ইউপিজি) ও ডালিয়া আক্তার ব্র্যাক স্বাস্থ্য কর্মসূচি প্রমূখ।