রাজবাড়ী, ৯ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, শনিবার, ২৪ জুলাই ২০২১

রাজবাড়ী হেল্পলাইন ফাউন্ডেশনের প্রথম আহবায়ক কমিটি গঠন

প্রকাশ: ২৪ জুন, ২০২১ ৮:৪৯ : অপরাহ্ণ

॥ নিজস্ব প্রতিবেদক॥রাজকন্ঠ ডট কম

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক ভিত্তিক একটি সুসংগঠিত রাজবাড়ীর সবচেয়ে বড় সংগঠন রাজবাড়ী হেল্পলাইন ফাউন্ডেশনের আহবায়ক কমিটি গঠন সম্পন্ন করা হয়েছে।

বৃহস্পতিবার (২৪ জুন) বিকালে স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছেন রাজবাড়ী হেল্পলাইন ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ডা. সুমন হুসাইন।

সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, ১৬ মে রাজবাড়ী হেল্পলাইন ফাউন্ডেশনের অস্থায়ী কার্যালয়ে অনুষ্ঠিত সভায় গৃহীত সিদ্ধান্তের প্রেক্ষিতে আগামী ১ মাসের জন্য রাজবাড়ী হেল্পলাইন ফাউন্ডেশনের ১১ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি ঘোষণা করা হয়েছে।

কমিটিতে জয়ন্ত কুমার দাসকে আহবায়ক করে সদস্য সচিব করা হয়েছে ডা. শরীফুল ইসলামকে। কমিটির অন্যান্যরা হলেন, যুগ্ম-আহবায়ক আরজিনা খাতুন, প্রকৌশলী আব্দুল্লাহ আল মামুন  ও মাসুদুর রহমান, সদস্য- মোহাম্মাদ সোহেল মিয়া, সিরাজুল ইসলাম সবুজ, আল-মামুন, রাতুল হাসান, ডা. নিষাদ আলমগীর ও ঈশিতা আফরোজ রুমি।

উক্ত কমিটি আগামী ১ মাসের মধ্যে সাধারণ সভার মাধ্যমে সংগঠনের পূর্ণাঙ্গ কার্যকরী কমিটি ঘোষণা, সংগঠনের গঠনতন্ত্র তৈরি এবং সংগঠনের যাবতীয় কার্যক্রম পরিচালনা করবে বলেও জানানো হয়।

উল্লেখ্য, ১ মে ২০২০ ইং তারিখে যাত্রা শুরু করা রাজবাড়ীর সবচাইতে জনপ্রিয় এই স্বেচ্ছাসেবী সংগঠনটি করোনা রোগীদের জন্য ফ্রি অক্সিজেন সেবা, ফ্রি টেলিমেডিসিন সেবা, বন্যার্তদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ, শীত ও ঈদবস্ত বিতরণ, বৃক্ষরোপণ কর্মসূচি, অসহায় ও দুঃস্থ রোগীদের আর্থিক, চিকিৎসা  সাহায্য, রক্তদান, জনসচেতনতামূলক বিভিন্ন কার্যক্রম, ছিন্নমূল গরীব মানুষের ঘর নির্মাণ করে দেওয়া সহ নানাবিধ কার্যক্রম পরিচালনা করে আসছেন।