রাজবাড়ী, ৯ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, শনিবার, ২৪ জুলাই ২০২১

রাজবাড়ী‌তে আ’লী‌গের ৭২তম প্র‌তিষ্ঠা বা‌র্ষিকী পালিত

প্রকাশ: ২৩ জুন, ২০২১ ৮:৫৭ : অপরাহ্ণ

॥ জহুরুল ইসলাম হালিম ॥রাজকন্ঠ ডট কম

“মুজিব মানে মুক্তি” মুজিব মানে বাংলাদেশ”এই শ্লোগান‌কে সামনে রেখে  রাজবাড়ী জেলা আ’লীগের আয়োজনে ২৩ জুন (বুধবার) সকাল ৮ টায় রাজবাড়ী জেলা আ’লী‌গ কার্য্যাল‌য়ে বাংলা‌দেশ আ’লীগের ৭২ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়েছে।

সংগ্রাম ও উন্নয়ন অর্জনে গৌরবময় পথচলার ৭২ তম প্রতিষ্ঠা বার্ষিকীতে উপস্থিত ছিলেন রাজবাড়ী জেলা আ’লী‌গের সহ সভাপ‌তি রাজবাড়ী ১আসনের সংসদ সদস্য ও সাবেক শিক্ষা প্রতিমন্ত্রী  আলহাজ্ব কাজী কেরামত আলী, জেলা আ’লী‌গের সহ সভাপ‌তি ও জেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা ফকীর আব্দুল জব্বার, হেদায়েত আলী সোহরাব, মো. ফখরুজ্জান মুকুট,  সাধারণ সম্পাদক কাজী ইরাদত আলী, যুগ্ন সাধারণ সম্পাদক এ্যাড. শ‌ফিকুল আজম মামুন, এ্যাড. মো. র‌ফিকুল ইসলাম,‌ পৌর আ’লী‌গের সভাপ‌তি এ্যাড. উ‌জির আলী শেখ, যুব ম‌হিলা লী‌গের সভাপতি মীর মাহাফুজা খানম ম‌লিসহ আ’লীগের সর্বস্তরের নেতাকর্মী এসময় উপ‌স্থিত ছি‌লেন।

প্র‌তিষ্ঠা বা‌র্ষিকীর শুরু‌তেই জেলা আ’লী‌গের কার্য্যাল‌য়ে জা‌তীয় সংগীত ও জাতীয় পতাকা উত্তলন,জাতীর পিতা বঙ্গবন্ধু শেখ মু‌জিবুর রহমা‌নের প্রতিকৃতিতে পুস্পমাল্য অর্পন ক‌রা হয়।

রাজবাড়ী জেলা আ’লী‌গের সহ সভাপ‌তি ও সংসদ সদস্য  আলহাজ্ব কাজী কেরামত আলী ব‌লেন, সারা‌বিশ্বে যে ভা‌বে ক‌রোনা মহামারীর ভয়াভহ পরিনতি হ‌য়ে‌ছে তার ম‌ধ্যেও রাজবাড়ীর অবস্থা খুবই ভয়াবহ। রাজবাড়ী‌তে ক‌রোনার হার বে‌ড়ে যাওয়ার কার‌ণে ৩০ জুন পর্যন্ত লকডাউন দি‌য়ে‌ছে জেলা প্রশাসন।

আপনারা মু‌খে মাক্স প‌রিধান করা, খুব জরুরী কাজ না থাক‌লে বাড়ির বাহি বের হ‌বেন না সাবধা‌নে চলা‌ফেরা কর‌বেন সাবান দি‌য়ে হ্যান্ডস্যাইটাজার দি‌য়ে হাত প‌রিস্কার ভা‌বে থাক‌বেন।আমা‌দের মাননীয় প্রধানমন্ত্রী জন‌নেত্রী শেখ হা‌সিনা দে‌শের জনগ‌নের জন্য জরুরীভা‌বে চি‌কিৎসা সেবা দেওয়ার জন্য নিরলস ভা‌বে কাজ ক‌রে যা‌চ্ছে।