রাজবাড়ী, ১০ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১

যথাযথ মর্যাদায়

কালুখালীতে আওয়ামীলীগের ৭২ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন

প্রকাশ: ২৩ জুন, ২০২১ ৮:০০ : অপরাহ্ণ

॥ নিজস্ব প্রতিবেদক ॥ রাজকন্ঠ ডট কম

“মুজিব মানে মুক্তি” মুজিব মানে বাংলাদেশ”এই শ্লোগান‌কে সামনে রেখে  রাজবাড়ীর কালুখালীা উপজেলা আওয়ামীলীগের আয়োজনে বাংলাদেশ আওয়ামীলীগের ৭২ তম প্রতিষ্ঠা বার্ষিকী যথাযথ মর্যাদায়  পালন করেছে উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা কর্মীরা।

সংগ্রাম ও উন্নয়ন অর্জনে গৌরবময় পথচলার ৭২ তম প্রতিষ্ঠা  বার্ষিকী উপলক্ষে উপজেলা আওয়ামীলীগের কার্যালয়ের সামনে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুস্পমাল্য অর্পণ, সংক্ষপ্তি আলোচনা সভা ও বিশেষ দোয়া মাহফিলের মধ্য দিয়ে প্রতিষ্ঠা বার্ষিকী পালন করেছে উপজেলা আওয়ামীলীগ।

বুধবার (২৩ জুন) উপজেলা আওয়ামীলীগের কর্যালয়ে এ প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়। উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও কলিকাপুর ইউপি চেয়ারম্যান আতিউর রহমান নবাব এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক খায়রুল ইসলাম খায়েরের পরিচালনায় রাজবাড়ী জেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম এমপি’র পক্ষ থেকে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুস্পমাল্য অর্পণ করা হয়।

আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আলিউজ্জামান চৌধুরী টিটো। এসময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন রতনদিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও রতনদিয়া ইউপি চেয়ারম্যান মেহেদী হাচিনা পারভীন নিলুফা,মৃগী ইউনিয়ন আওয়ামীলগের সভাপতি বদর উদ্দিন সরদার,মদাপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি এবিএম রোকনুজ্জামান,মাজবাড়ী ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক ইফসুফ হোসেন,উপজেলা যুবলীগের আহবায়ক মনিরুজ্জামান চৌধুরী মবি,যুগ্ম আহবায়ক সোহেল আলী মোল্লা,উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি জাহিদুল ইসলাম সুমন,উপজেলা ছাত্রলীগের সভাপতি শেখ মোঃ রিপন,সাধারন সম্পাদক সাগর মন্ডল সহ স্থানীয় আওয়ামীলীগ যুবলীগ,ছাত্রলীগ,কৃষকলীগ,মহিলা আওয়ামীলীগের বিভিন্ন পর্যায়ের নেতা কর্মীগন উপস্থিত ছিলেন। পরে বাদ জোহর রতনদিয়া কেন্দ্রীয় জামে মসজিদে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছ।