রাজবাড়ী, ৯ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, শুক্রবার, ২৪ সেপ্টেম্বর ২০২১

লকডাউন কার্যকর করতে

এস পি সার্কেল ও পাংশা থানার ওসি রয়েছে মাঠে

প্রকাশ: ২৩ জুন, ২০২১ ৮:৩০ : অপরাহ্ণ

॥মাসুদ রেজা শিশির ॥রাজকন্ঠ ডট কম

রাজবাড়ীর পাংশা পৌরসভা এলাকায়  দ্বিতীয় দিনের লকডাউন কার্যকর করতে মাঠে রযেছেন পুলিশ প্রশাসন। একই সাথে পাংশা বাজারে দত্ত মার্কেটের সামনে দিয়ে দির্ঘদিন ধরে দখল করে ব্যবসা করে আসা অসাধু ব্যবসায়ীদের নিকট থেকে জন সাধারণের জন্য ফুটপাত দখল মুক্ত করে পথচারীদের চলাচলের জন্য সুবিধা করে দিয়েছেন।

বুধবার দুপুরে পাংশা শহরের প্রাণকেন্দ্রে অবস্থিত কালিকাড়ী মোড় এলাকায় গিয়ে দেখা যায় সিনিয়র সহকারী পুলিশ সুপার (পাংশা সার্কেল) সুমন কুমার সাহা, পাংশা মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মাদ মাসুদুর রহমানসহ পুলিশের একটি দল করোনা সংক্রামন রোধে লকডাউন কার্যক্রর করতে মাঠে রয়েছেন। বিভিন্ন প্রকার সচেতনতা মূলক কাজ করছেন তারা।

অভিযান শেষে  সিনিয়র সহকারী পুলিশ সুপার (পাংশা সার্কেল) সুমন কুমার সাহা বলেন এই মহামারি থেকে বাচতে আমাদের সকলকেই স্বাস্থ্য বিধি মেনে চলতে হবে সেই সাথে সচেনতার কোন বিকল্প নেই,আসুন আমরা সকলে স্বাস্থ্য বিধি মেনে চলি।

পাংশা মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মাদ মাসুদুর রহমান বলেন বাংলাদেশ পুলিশ মাঠে আছে আমরাও আমাদের সিনিয়ন স্যারদের নির্দেশনায় কাজ করে যাচ্ছি,পাংশা বাজারের দির্ঘদিনের সমস্য জানযট মুক্ত করতে আমরা কাজ করে চলছি সকলের সহযোগীতা পেলে অবশ্যই যানজট মুক্ত করা সম্ভব।