রাজবাড়ী, ১০ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১

পাংশায় নবাগত ওসি’কে ফুলেল শুভেচ্ছা জানালেন মৌরাট ইউনিয়ন সেচ্ছাসেবক লীগের নেতারা

প্রকাশ: ২১ জুন, ২০২১ ১১:৫৩ : অপরাহ্ণ

॥ মাসুদ রেজা শিশির ॥রাজকন্ঠ ডট কম


রাজবাড়ীর পাংশা উপজেলার মৌরাট ইউনিয়ন সেচ্ছাসেবক লীগের পক্ষথেকে রবিবার রাত ৯টায় পাংশা মডেল থানার নবাগত অফিসার ইনচার্জ মোঃ মাসুদুর রহমানকে ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন। ফুলেল শুভেচ্ছা জানান মৌরাট ইউনিয়ন সেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক ও ৩৪০ মহিলা আসনের সংরক্ষিত সংসদ সদস্য এ্যাড. খোদেজা নাসরিন আক্তার হোসেন এমপি’র ভাতিজা মোঃ জাহাঙ্গীর মিয়া,মৌরাট ইউনিয়নের ৮ নং ওয়ার্ডে সাবেক ইউপি সদস্য মোঃ কায়েমুজ্জামানসহ ইউনিয়নের সেচ্ছাসেবক লীগের নেতা কর্মীরা।

ফুলেল শুভেচ্ছা বিনিময় কালে পাংশা মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ মাসুদুর রহমান বলেন ন্যায় সঙ্গত সকল প্রকার আইনি সেবার জন্য আমার দোয়ার খোলা আপনা যে কোন সমস্যায় নির্ভয়ে আমার কাছে আসবেন,এলাকায় মাদক,ইভটিজিং,সন্ত্রাসী কর্মকান্ডের কোন তথ্য থাকলে তাৎক্ষনিক আমাকে জানাবেন আমি প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করব। পাংশা থানা এলাকায় আইন শৃংঘলা পরিস্থিতি সম্মূন্নত রাখতে সকলের সহযোগীতা কামনা করেছেন অফিসার ইনচার্জ মোহাম্মাদ মাসুদুর রহমান।

মৌরাট ইউনিয়ন সেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক ও ৩৪০ মহিলা আসনের সংরক্ষিত সংসদ সদস্য এ্যাড. খোদেজা নাসরিন আক্তার হোসেন এমপি’র ভাতিজা মোঃ জাহাঙ্গীর মিয়া বলেন আমরা সব সময় পুলিশকে সহযোগীতা করে থাকি সামনের দিন গুলোতেই আমরা আপনাদের সহযোগীতা করে যাব,তুলনা মূলক মৌরাট ইউনিয়ন একটি শান্তিপ্রিয় ইউনিয়ন এখানের মানুষ শৃংঘলায় বিশ^াস করে।