রাজবাড়ী, ১০ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১

সারাদেশের ন্যায়

গোয়ালন্দে ৩০ টি গৃহহীন পরিবারের মাঝে ঘরের দলিল ও চাবি হস্তান্তর

প্রকাশ: ২০ জুন, ২০২১ ৭:১২ : অপরাহ্ণ

॥জহুরুল ইসলাম হালিম॥রাজকন্ঠ ডট কম

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবর্ষ উপলক্ষে দ্বিতীয় পর্যায়ে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা রবিবার (২০জুন) ভিডিও কনফারেন্সের মাধ্যমে দেশব্যাপী হতদরিদ্র পরিবারের মাঝে সরকারি ঘরের চাবি ও দলিল হস্তান্তর কার্যক্রমের উদ্বোধন করেন।

এর ধারাবাহিকতায় রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলায় ৩০ টি হত দরিদ্র পরিবারের হাতে ঘরের দলিল ও চাবি হস্তান্তর করা হয়। এর আগে প্রথম ধাপে এখানে ৪৩০ টি পরিবারের হাতে দলিল ও চাবি হস্তান্তর করা হয়েছিল।

এ উপলক্ষে রবিবার (২০ জুন) উপজেলা অফিসার্স ক্লাবে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গোয়ালন্দ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মো. মোস্তফা মুন্সি।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আজিজুল হক খান মামুনের সভাপতিত্বে ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. রফিকুল ইসলামের সঞ্চালনায় উপস্থিত ছিলেন, পৌরসভার মেয়র নজরুল ইসলাম মন্ডল, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. আবু সাঈদ মন্ডল, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার আ. সামাদ মোল্লা, উজানচর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আবুল হোসেন ফকির, দেবগ্রাম ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান হাফিজুল ইসলাম, ছোটভাকলা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আমজাদ হোসেন, দৌলতদিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আব্দুর রহমান মন্ডল প্রমূখ।