রাজবাড়ী, ১০ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১

শরিসায় ইউনিয়ন আ.লীগের সাংগঠনিক কর্মকান্ড চালিয়ে যাচ্ছেন ফরিদ হোসেন

প্রকাশ: ১৯ জুন, ২০২১ ৯:৪৯ : অপরাহ্ণ

॥ মাসুদ রেজা শিশির ॥ রাজকন্ঠ ডট কম


রাজবাড়ীর পাংশা উপজেলার শরিসা ইউনিয়ন আওয়ামীলীগের দীর্ঘদিনের সাবেক সভাপতি,পাংশা উপজেলা আওয়ামীলীগের সাবেক প্রচার ও প্রকাশনা সম্পাদক প্রায়ত বীরমুক্তিযোদ্ধা মোঃ ইসমাইল হোসেন’র ছেলে আওয়ামীলীগ নেতা মোঃ ফরিদ হোসেন দলীয় কর্মকান্ড চালিয়ে যাচ্ছেন।
দীর্ঘদিন ধরে শরিসা ইউনিয়ন আওয়ামীলীগের পূনাঙ্গ কমিটি না থাকায় দল পরিচালনা করতে নানা প্রতিক’লতার সৃষ্টির মধ্যেই প্রতিনিয়ত নেতা কর্মীদের সাথে নিয়ে স্থানীয় আওয়ামীলীগকে শক্তিশালী করতে মাঠে রয়েছেন এই নেতা।
তিনি বলেন আমার পিতা দীর্ঘদিন ধরে শরিসা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি হিসাবে দায়িত্ব পালন করেছেন আমৃত্যু বাংলাদেশ আওয়ামীলীগের জন্য ছিলেন নিবেদিত আমি তার সন্তান আগামীতে শরিসা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক প্রার্থী হিসাবে নেতা কর্মীদের সাথে নিয়ে কাজ করে চলছি আশা করি দল আমাকে মূল্যায়ন করবে। দলের সকল সিদ্ধান্তে আমি একমত পোষন করেই রাজনিতি করে চলছি। আগামী ইউনিয়ন আওয়ামীলীগের কমিটিতে আমি সাধারণ সম্পাদক হিসাবে ইউনিয়ন বাসির নিকট দোয়া ও আশর্^ীবাদ কামনা করছি। শনিবার বিকালে শরিসা ইউনিয়নের বাগলী মনের মোড় এলাকায় নেতা কর্মীদের সাথে কুশল বিনিময় করেন।