রাজবাড়ী, ৯ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, শুক্রবার, ২৪ সেপ্টেম্বর ২০২১

চরঝিকড়ীতে মরহুম বীর মুক্তিযোদ্ধা মনজুর মোরশেধ সাচ্ছু স্মৃতি ফুটবল টুর্ণামেন্টর উদ্বোধনী অনুষ্ঠিত

প্রকাশ: ১৯ জুন, ২০২১ ৯:৪৩ : অপরাহ্ণ

॥ মাসুদ রেজা শিশির ॥রাজকন্ঠ ডট কম


রাজবাড়ীর পাংশা উপজেলার হাবাসপুর ইউনিয়ন পরিষদের অদুরে আলহাজ¦ হাকিম প্রামানিক সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে স্থানীয়দের আয়োজনে মরহুম বীর মুক্তিযোদ্ধা মনজুর মোরশেধ সাচ্ছু স্মৃতি ফুটবল টুর্ণামেন্টর উদ্বোধনী খেলা শনিবার বিকালে অনুষ্ঠিত হয়েছে।
এ উদ্বোধনী খেলায় চরঝিকড়ী আবুল কালাম আজাদ স্পোর্টিং ক্লাব ও সেনগ্রামপাড়া কুদ্দুস ওয়ারি স্পোর্টিং ক্লাবের মধ্যকার খেলা ২-২ গোলে সমাপ্তি হয়েছে। টুর্নামেন্টটি পয়েন্ট ভিত্তিক হওয়ায় উভয় ১-১ পয়েন্ট পেয়েছেন। এ ট’র্নামেন্ট ৪টি দল অংশ গ্রহণ করেছে।
প্রতিটি দলের সার্জি বলসহ যাবতীয় খেলার সরমঞ্জান প্রদান করেছেন হাবাসপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক,আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যন পদ প্রার্থী মোঃ ফজলুল হক বিশ্বাস। তিনি এ ট’র্নামেন্ট’র প্রধান পৃষ্ঠ পোষক হিসাবে কাজ করে চলছেন। সাধারণ সম্পাদক ফজলুল হক বিশ^াস বলেন খেলাধুলা করলে ছেলেরা মাদক থেকে দুরে থাকবে,যুব সমাজকে মাদক মুক্ত রাখতেই আমি তাদের এ সহযোগীতা করে চলছি। আগামীতে ইউনিয়নের সকল প্রান্তের ছেলেদের খেলাধুলায় উৎসাহিত করব।

এ ট’র্নামেন্টর উদ্বোধনী অনুষ্ঠানে মোঃ সিরাজুল ইসলাম মাষ্টার,ট’র্নামেন্ট কমিটির সভাপতি মোঃ শফিকুল ইসলাম,সাধারণ সম্পাদক মোঃ রেজাউল করিম,ছাত্রলীগ নেতা মোঃ আমিরুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন। হাজারো দর্শক মাঠে থেকে এ খেলা উপভোগ করেছেন। উদ্বোধনী খেলায় প্রধান রেফারির দায়িত্ব পালন করেন ক্রীড়া প্রেমিক মোঃ সেকেনদার আলী।