রাজবাড়ী, ১২ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, সোমবার, ২৭ সেপ্টেম্বর ২০২১

কসবামাজাইলে চেয়ারম্যান প্রার্থী হিসাবে প্রচারনায় রয়েছে তরুন প্রার্থী মারুফ খান

প্রকাশ: ১৯ জুন, ২০২১ ৬:১৪ : অপরাহ্ণ

॥ মাসুদ রেজা শিশির ॥রাজকন্ঠ ডট কম

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে প্রচারনায় ব্যাস্ত সময় পার করছেন প্রার্থীরা, ঘুড়ছেন মাঠে প্রান্তে। ইউনিয়ন পরিষদ নির্বাচন ঘনিয়ে আসার সাথে সাথে সরগম হতে শুরু করেছে প্রার্থী ও তাদের কর্মী সমর্থকেরা।
ইতি মধ্যে প্রথম ধাপের নির্বাচনের ঘোষনায় পরবর্তী ইউনিয়ন পরিষদের নির্বাচনকে ঘিরে চলছে নানা জল্পনা কল্পনা, সাধারণ ভোটারদের দ্বারে দ্বারে ছুটছেন সম্ভব্য চেয়ারম্যান প্রার্থীরা।

চায়ের দোকান গুলো এখন নির্বাচনী আড্ডায় ব্যাস্ত সময় পার করছেন। এ নির্বাচনকে সামনে রেখে রাজবাড়ীর পাংশা উপজেলার কসবামাজাইল ইউনিয়ন এলাকায় নতুন মুখের সন্ধান করছেন ভোটাররা,নতুন ও বয়সে তরুণ প্রার্থী হিসাবে মাঠে রয়েছেন কসবামাজাইল ইউনিয়নের সূর্বণকোলা গ্রামের বিশিষ্ঠ খান পরিবারের সন্তান মারুফ খান।

মারুফ খানের পরিবার বাংলাদেশ আওয়ামীলীগের রাজনিতিতে সক্রিয় ছিল সব সময়, ২০০৩ সালে বিএনপি জোট সরকারের আমলে আওয়ামীলীগ করার দায়ে নির্যাতিত হয়েছিল এই পরিবার, মারুফ খানের পিতা মোঃ আনোয়ার হোসেন খান ইউনিয়ন আওয়ামীলীগের সদস্য, তার চাচা ইমান আলী খান সক্রিয় আওয়ামীলীগের নেতা হিসাবে ইউনিয়ে রয়েছে তাদের ব্যাপক গ্রহণযোগ্যতা, অপর চাচা মৃত বছির উদ্দিন খান আমৃত্যু বাংলাদেশ আওয়ামীলীগের রাজনিতিতে ছিল সক্রিয়।

আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে এ তরুণ প্রার্থী মারুফ খান ইউনিয়ন আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতা কর্মীদের সাথে নিয়ে নির্বাচনে অংশ নিবেন বলে জানিয়েছেন। মারুফ খান পাংশা উপজেলা নির্যাতিত আওয়ামীলীগের কমিটিতে সক্রিয় সদস্য হিসাবে কাজ করছেন। তরুন এই প্রার্থী মারুফ খান বলেন আমি চেষ্ঠা করছি আমার ইউনিয়নের সকল জনগনকে নিয়ে সামনের দিন গুলোতে এগিয়ে যাওয়ার। ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হিসাবে আমি ইউনিয়ন বাসির দোয়া ও আশর্^ীবাদ কামনা করছি। আশা করছি দলের মূল্যায়নে জননেত্রী শেখ হাসিনার দেওয়া নৌকা প্রতিক আমাদের কাছেই আসবে ইনশাআল্লাহ । এদিকে ইউনিয়নে তরুন প্রার্থীর প্রতি জনমত গড়ে উঠছে বলে জানাগেছে।