রাজবাড়ী, ১২ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, সোমবার, ২৭ সেপ্টেম্বর ২০২১

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন-২০২১

গণসংযোগ ও প্রচার প্রচারনায় ব্যস্ত সময় পার করছেন উপজেলা আওয়ামলীগের সাংগঠনিক সম্পাদক জাকির হোসেন মোল্লা

প্রকাশ: ১৮ জুন, ২০২১ ৯:২১ : অপরাহ্ণ

॥নিজস্ব প্রতিবেদক॥রাজকন্ঠ ডট কম

রাজবাড়ীর কালুখালী উপজেলার রতনদিয়া ইউনিয়নের সম্ভব্য চেয়ারম্যান পদ প্রার্থী কালুখালী উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও ব্যবসায়ী মোঃ জাকির হোসনে মোল্লা। করোনার এই মহামারি থেকে বাচতে রতনদিয়া ইউনিয়ন বাসিকে স্বাস্থ্য বিধি মেনে চলার আহবান জানিয়েছেন সেই সাথে সকলকে মাস্ক পরিধান করে বাইরে যাওয়ার অনুরোধ করেছেন। সরকার ঘোষিত সকল নিয়ম কানুন মেনে চলতে সকলের প্রতি অনুরোধ জানিয়ে সকলকে স্বাস্থ্য বিধি মেনে চলার জন্য জোর অনুরোধ করেছেন।
ইতি মধ্যে মোঃ জাকির হোসনে মোল্লা নিজ উদ্দ্যোগে এলাকায় মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করে জনসচেতনতা সৃষ্টি করে চলেছেন। এদিকে তিনি আসন্ন ইউনিয়ন পরষিদ নির্বাচনকে সামনে রেখে উপজেলার রতনদিয়া ইউনিয়নের সম্ভব্য চেয়ারম্যান প্রার্থী হিসাবে প্রতিদিন গণসংযোগ ও প্রচার প্রচারনায় ব্যস্ত সময় পার করছেন উপজেলা আওয়ামীলীগের এই সাংগঠনিক সম্পাদক মোঃ জাকির হোসেন মোল্লা।
চেয়ারম্যান পদ প্রার্থী মোঃ জাকির হোসেন মোল্লা প্রতিনিয়ত রতনদিয়া ইউনিয়নের বিভিন্ন এলাকায় গিয়ে গনসংযোগ ও স্থানীয় নেতা কর্মীদের সাথে মত বিনিময় করে চলছেন। প্রচারনার অংশ হিসাবে ইউনিয়নের সকল স্থানে ব্যানার ফেসটুন লাগিয়ে প্রচারনায় রয়েছেন সেই সাথে এলাকার মানুষের সাথে নিয়ে প্রতিনিয়ত করে চলছেন গণসংযোগ।
তারই ধারাবাহিকতায় শুক্রবার (১৮ জুন) দুপুরের পর থেকে শতখানেক মোটরসাইকেল নিয়ে ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডে সাধারন মানুষ থেকে শুরু করে নেতাকর্মী ও সমর্থকদের সাথে দেখা করেন এবং সেই সাথে মা বোনদের কাছে গিয়েও তিনি নির্বাচন নিয়ে কথা বলেন।
জাকির হোসেন মোল্লা বলেন আমি দলের কাছে মনোনয়ন প্রত্যাশী দল আমাকে মনোনয়ন দিলে সকল নেতা কর্মীদের সাথে নিয়ে নির্বাচন করে জননেত্রী শেখ হাসিনার উন্নয়ন সাধারণ মানুষের নিকট পৌছে দেওয়ার চেষ্ঠা করে যাব। এছাড়াও রতনদিয়া ইউনিয়নের সকল মানুষের পাশে থেকে সেবা করার চেষ্ঠা করে যাব।রতনদিয়া ইউনিয়নের সম্ভব্য চেয়ারম্যান প্রার্থী হিসাবে প্রচার প্রচারনায় ব্যস্ত সময় পার করছেন উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ জাকির হোসেন মোল্লা।

প্রচার প্রচারনার অংশ হিসাবে একাধীক বার বিশাল মোটর সাইকেল রহর নিয়ে রতনদিয়া ইউনিয়নের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করেন। ​তোফাদিয়ার নিজ বাড়ীর আঙ্গিনা থেকে এ শোভাযাত্রা শুরু হয়ে তোফাদিয়া, মালিয়াট,রতনদিয়া,বাকপাড়া,গঙ্গানন্দপুর,চাদপুর,বহরেরকালুখালী,মোরারীখোলা,টেংরাপাড়া,মহেন্দ্রপুরসহ ইউনিয়নের ভিতর দিয়ে মোটর শোভাযাত্রাটি শেষ করেন কালুখালী বাজার এলাকায় গিয়ে।
এ সময় তিনি ইউনিয়নবাসীর কাছে দোয়া ও সমর্থন কামনা করেন।