রাজবাড়ী, ১০ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১

ঢাকা জেলা উত্তর ছাত্রলীগের ধর্ম বিষয়ক সম্পাদক হলেন এনামুল হক সাগর

প্রকাশ: ১৭ জুন, ২০২১ ১১:১১ : অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক, সাভার ।

ঢাকা জেলা উত্তর ছাত্রলীগে প্রতিষ্ঠাতা ধর্ম বিষয়ক সম্পাদক হলেন আশুলিয়ার পলাশবাড়ি এলাকার কৃতি সন্তান এনামুল হক সাগর ।

বুধবার (১৬ জুন) রাতে বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি আল-নাহিয়ান খান জয় এবং সাধারণ সম্পাদক লেখক ভট্রাচায্য স্বাক্ষরিত প্রকাশিত পূর্ণাঙ্গ কমিটিতে তাকে ধর্ম বিষয়ক সম্পাদক করা হয়।

এর আগে তিনি দীর্ঘদিন ধরে ধামসোনা ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ম আহব্বায়ক সহ ছাত্রলীগের বিভিন্ন পদে দায়িত্ব পালন করে আসছিলেন। ছাত্রলীগ নেতা হিসেবেও ছাত্র সমাজে তার ব্যাপক জনপ্রিয়তা রয়েছে।

ঢাকা জেলা উত্তর ছাত্রলীগের এ কমিটিতে সভাপতি নির্বাচিত হয়েছেন সাইদুল ইসলাম ও সাধারণ সম্পাদকের দায়িত্ব পেয়েছেন মনিরুল ইসলাম ।

এসময় নব-নির্বাচিত ঢাকা জেলা উত্তর ছাত্রলীগের ধর্ম বিষয়ক সম্পাদক এনামুল হক সাগর তাকে ধর্ম বিষয়ক সম্পাদক নির্বাচিত করায় বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনা, বাংলাদেশ সরকারের দুর্যোগ ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমান এমপি, বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি আল-নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য এবং ঢাকা জেলা উত্তর ছাত্রলীগের সভাপতি সাইদুল ইসলাম, সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম এবং ছাত্রনেতা ওবাইদুল ইসলাম অভির প্রতি কৃতজ্ঞা জানিয়েছেন এবং নিজেদের ওপর অর্পিত দায়িত্ব যথাযথ ভাবে পালনে সবার কাছে দোয়া চেয়েছেন।