রাজবাড়ী, ৯ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, শুক্রবার, ২৪ সেপ্টেম্বর ২০২১

আশুলিয়ায় আ.লীগের উদ্যোগে বৃক্ষরোপণ

প্রকাশ: ১৬ জুন, ২০২১ ৭:৪৯ : অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক, আশুলিয়া। 

বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার নির্দেশে বৃক্ষরোপণ কর্মসূচি শুরু করেছে আশুলিয়ার ইয়ারপুর ইউনিয়ন আওয়ামী লীগ।

বুধবার (১৬ জুন) বিকেলে আশুলিয়ার ঘোষবাগ এলাকার সরকারী প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে বৃক্ষরোপণের মধ্য দিয়ে এ কর্মসূচির উদ্বোধন করেন আশুলিয়ার ইয়ারপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মজিবুর রহমান সাহেদ।

এ সময় পাশের আরও একটি বালিকা বিদ্যালয়ে বৃক্ষরোপণ করা হয়।

উপস্থিত সকলকে ধন্যবাদ জানিয়ে ইয়ারপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মজিবুর রহমান সাহেদ বলেন, আমাদের বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা বাংলাদেশকে যেভাবে এগিয়ে নিয়ে যাচ্ছে, বাংলাদেশের মানুষ যেন ভালো ভাবে বাচতে পারে, সে জন্য তার নির্দেশনা বাংলার সকল জনগন সহ প্রত্যেক নেতাকর্মীকে এই আষাড় মাস উপলক্ষে তিনটি করে গাছ রোপণ করতে হবে। এরই অংশ হিসেবে এ কর্মসূচির আয়োজন করেছে ইয়ারপুর ইউনিয়ন আওয়ামী লীগ।

এ সময় মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ও দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডাঃ এনামুর রহমান এমপি সহ সকলের জন্য দোয়া চান আশুলিয়ার ইয়ারপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মজিবুর রহমান সাহেদ।

এসময় উপস্থিত ছিলেন- ইয়ারপুর ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক নাজিম উদ্দিন, ইয়ারপুর ইউনিয়ন কৃষকলীগের আহবায়ক হাজী মুনতাজ উদ্দিন খাঁন, ইয়ারপুর ইউনিয়ন ৭ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আতাউর রহমান, ২ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুর রশিদ, ৬নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিল্লাল হোসেন, ইয়ারপুর ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক স্বপন মাদবর ও ইয়ারপুর ইউনিয়ন ছাত্রলীগের সদস্য সাকিব ভূঁইয়া সহ আরও অনেকে।

সবশেষে উপস্থিত সকলকে নিয়ে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা এবং দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডাঃ এনামুর রহমান এমপি সহ সকলের সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।