রাজবাড়ী, ৯ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, শুক্রবার, ২৪ সেপ্টেম্বর ২০২১

দালালকে বয়কট করুন সরাসরি পুলিশের সেবা গ্রহণ করুন কালুখালীতে নবাগত ওসি- মোঃ নাজমুল হাসান

প্রকাশ: ১৬ জুন, ২০২১ ১১:৪৪ : অপরাহ্ণ

॥মিটুল হোসেন॥রাজকন্ঠ ডট কম


রাজবাড়ী জেলার কালুখালী থানায় নবাগত থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হিসেবে মোঃনাজমুল হাসান বুধবার (১৬ জুন) পূর্বাহ্নে যোগদান করেছেন। কালুখালী থানার বিদায়ী ওসি মোহাম্মদ মাসুদুর রহমান এর নিকট থেকে দায়িত্ব বুঝে নেন।

নবাগত ওসি ২০০৭ সালে সাব ইন্সপেক্টর হিসেবে বাংলাদেশ পুলিশে যোগদান করেন। প্রথমে তিনি চুয়াডাঙ্গা জেলায় পরে সাতক্ষীরা, ঢাকা জেলার দোহার, দক্ষিণ কেরানীগঞ্জ এবং ঢাকা জেলার উত্তর ও দক্ষিণে ডিবি অফিসার ইনচার্জ হিসেবে দায়িত্ব পালন করেন।

বুধবার সন্ধ্যায় কালুখালী থানা ওসির কার্যালয়ে কালুখালী প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে আলাপকালে তিনি বলেন, পুলিশ জনতা জনতাই পুলিশ এই কথা মনে প্রাণে বিশ্বাস করে তৃণমুল মানুষের জন্য জনবান্ধব হিসেবে কাজ করতে চাই। কালুখালী থানায় পুলিশি সেবা পেতে কোনো প্রকার টাকা লাগবে না। কোনো প্রকার দালাল ধরতে হবে না,দালালকে বয়কট করুন পুলিশের সেবা গ্রহণ করুন।তিনি আরো বলেন কোন ব্যক্তি দালালের সাথে আসলে আমি তার কোনো অভিযোগ শুনবো না। কালুখালী থানাধীন আইন শৃঙ্খলা বিষয়ক যে কোনো সমস্যার সম্মুখীন হলে সরাসরি আমার সাথে যোগাযোগ করবেন। সরাসরি আমার নিকট আসবেন। আর যে কোনো সময় আমাকে ফোন দিবেন। আমি সব সময় আপনাদের সেবায় নিয়োজিত আছি।তিনি বলেন মাদক,ডাকাতি, সন্ত্রাস, সুদে ব্যবসা সহ সকল ধরনের অন্যানায় কালুখালী থানায় বন্ধ হতে হবে। কালুখালী থানার ওসির দরজা সর্ব সাধারনের জন্য সব সময় খোলা। আশা করি আপনারা নিজ নিজ অবস্থানে থেকে আমাকে সহযোগীতা করবেন ।

এসময় কালুখালী প্রেসক্লাবের সভাপতি মুহাম্মদ ফজলুল হক, সাধারণ সম্পাদক মোখলেছুর রহমান, সাংগঠনিক সম্পাদক রাকিবুল ইসলাম সহ সাংবাদিক মোনায়েম হোসেন রাজু, আবু বকর সিদ্দিক (বাবু মোল্লা) মিটুল হোসেন, রুবেল আহম্মেদ,কবির হোসেন ও আব্দুর রহিম সহ অন্যান্য সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।