রাজবাড়ী, ১০ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১

গোয়ালন্দে দিনব্যাপী যৌথভাবে শিশু ও নারী উন্নয়ন কর্মশালা অনুষ্ঠিত

প্রকাশ: ১৫ জুন, ২০২১ ১০:৪০ : অপরাহ্ণ

॥ জহুরুল ইসলাম হালিম ॥ রাজকন্ঠ ডট কম

রাজবাড়ীর গোয়ালন্দে শিশু ও নারী উন্নয়নে সচেতনতামূলক যোগাযোগ কার্যক্রম শীর্ষক ওরিয়েন্টেশন কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (১৫জুন) বেলা ১০টা থেকে গোয়ালন্দ অফিসার্স ক্লাবে দিনব্যাপী এ কর্মশালা যৌথভাবে আয়োজন করে রাজবাড়ী জেলা তথ্য অফিস,গণযোগাযোগ অধিদপ্তর এবং তথ্য ও সম্প্রচার অধিদপ্তর। উপজেলা প্রশাসন এতে সার্বিকভাবে সহায়তা করে।

গোয়ালন্দ উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আজিজুল হক খান মামুনের সভাপতিত্বে কর্মশালায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গোয়ালন্দ উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব মো. মোস্তফা মুন্সি।

এতে মূল প্রবন্ধ উপস্থাপন করেন গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আসিফ মাহমুদ ও রাজবাড়ী সরকারী কলেজের প্রভাষক মো. শাহরিয়ার রহমান।

এসময় উপস্থিত ছিলেন রাজবাড়ী জেলা তথ্য কর্মকর্তা তাহমিনা আক্তার, জেলা ক্রীড়া অফিসার ফেরদৌসী আক্তার বন্যা, গোয়ালন্দ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান নার্গিস পারভীন, উজানচর ইউপি চেয়ারম্যান আবুল হোসেন ফকীর, ছোটভাকলা ইউপি চেয়ারম্যান আমজাদ হোসেন, দেবগ্রাম ইউপি চেয়ারম্যান হাফিজুল ইসলাম, হিন্দু বৌদ্ধ খৃষ্টান ঐক্য পরিষদের সভাপতি নির্মল কুমার চক্রবর্তী, গোয়ালন্দ প্রেসক্লাবের সভাপতি আজু শিকদার, সাধারন সম্পাদক শামীম শেখ, প্রথম আলোর প্রতিনিধি রাশেদুল হক রায়হান, মুক্তি মহিলা সমিতির কর্মকর্তা আতাউর রহমান খান মঞ্জুসহ বিভিন্ন পর্যায়ের প্রতিনিধিবৃন্দ।