রাজবাড়ী, ১২ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, সোমবার, ২৭ সেপ্টেম্বর ২০২১

গড়াই নদী থেকে বালি উত্তোলন, বৈঠার আঘাতে ড্রেজার মালিক নিহত

প্রকাশ: ১৪ জুন, ২০২১ ১০:১৩ : অপরাহ্ণ

॥ মাসুদ রেজা শিশির ॥রাজকন্ঠ ডট কম


রাজবাড়ী ও মাগুড়া জেলার মধ্য দিয়ে বয়ে যাওয়া গড়াই নদীতে কালুখালী উপজেলার শাওরাইল ইউনিয়নের জামালপুর ও শ্রীপুর উপজেলার আলমডাঙ্গা চর এলাকায় বৈঠা দিয়ে পিটিয়ে ড্রেজার মালিক বিল্লাল মন্ডল (২৯) নামক এক ব্যক্তিকে হত্যা করা হয়েছে বলে জানাগেছে। নিহত বিল্লাল মন্ডল কুষ্টিয়া জেলার ভেড়ামারা উপজেলার মসলেমপুর গ্রামের আবু বক্কার মন্ডলের ছেলে।

(১৪ জুন) সোমবার এ ঘটনা ঘটেছে। স্থানীয়রা জানান, ডেজার মেশিন ভাড়া করে এনে দীর্ঘদিন ধরে গড়াই নদী থেকে ভাড়ায় বালু উত্তোলন করে আসছিল পাংশা উপজেলার হাবাসপুর ইউনিয়নের চর-আফরা গ্রামের বালু ব্যবসায়ী মোঃ খালেক বিশ্বাস।

নিহতের ভাই মোঃ হেলাল মন্ডল বলেন,আমার ভাই বিল্লাল মন্ডল (ড্রেজার মালিক ও ওই ড্রেজারের চালক) খাবার যাইতে চাইলে মালিক পক্ষের লোকজন তাকে নিষেধ করে। এই নিয়ে কথাকাটাবাটির এক পর্যায় মালিক পক্ষের লোকজন বৈঠা দিয়ে বিল্লাল মন্ডলের মাথায় আঘাত করে। এসময় বিল্লাল মাটিতে লুটিয়ে পড়লে তারা পালিয়ে যায়। পরে স্থানীরা তাকে উদ্ধার করে পাংশা হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করে। এ ঘটনায় নিহতের পরিবার মামলা করবেন বলে জানান।

পাংশা মডেল থানার এস.আই নবীন বিশ্বাস বলেন, আমরা ঘটনা স্থল পরিদর্শন করেছি। লাশ ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে তদন্ত শেষে শ্রীপুর থানা পুলিশের মাধ্যমে পবিবারের কাছে লাশ হস্তান্তর করা হবে।

এ ব্যপারে সিনিয়র সহকারী পুলিশ সুপার (পাংশা সার্কেল) সুমন কুমার সাহা বলেন ঘটনাটি মাগুড়া জেলার শ্রীপুর উপজেলার মধ্যে তাই এ ঘটনায় মামলা হবে শ্রীপুর থানায়।