রাজবাড়ী, ১২ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, সোমবার, ২৭ সেপ্টেম্বর ২০২১

গোয়ালন্দে নবাগত ইউএনও’র সাথে সাংবাদিকদের মত বিনিময় সভা অনুষ্ঠিত

প্রকাশ: ৮ জুন, ২০২১ ১০:০৭ : অপরাহ্ণ

॥গোয়ালন্দ প্রতিনিধি ॥রাজকন্ঠ ডট কম


রাজবাড়ীর গোয়ালন্দে সদ্য যোগদানকারী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আজিজুল হক খান মামুনের সাথে গোয়ালন্দ উপজেলায় কর্মরত সাংবাদিকদের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

সোমবার বিকেলে উপজেলা পরিষদ হলরুমে আয়োজিত এ মত বিনিময় সভার সভাপতিত্ব করেন গোয়ালন্দ প্রেসক্লাবের সভাপতি আসজাদ হোসেন আজু শিকদার।

সভায় বক্তব্য রাখেন নবাগত ইউএনও আজিজুল হক খান মামুন, গোয়ালন্দ প্রেসক্লাবের সভাপতি আসজাদ হোসেন আজু, সিনিয়র সহ-সভাপতি ও দৈনিক ভোরের পাতার প্রতিনিধি আবুল হোসেন মোল্লা , সাধারণ সম্পাদক ও যুগান্তর প্রতিনিধি শামীম শেখ, সাবেক সাধারণ সম্পাদক ও প্রথম আলো প্রতিনিধি রাশেদ রায়হান, সাবেক সাধারণ সম্পাদক ও যুগান্তরের রাজবাড়ী জেলা প্রতিনিধি হেলাল মাহমুদ, প্রেসক্লাবের দপ্তর সম্পাদক ও যায়যায়দিন প্রতিনিধি কুদ্দুস আলম, সাবেক সাধারণ সম্পাদক ও ইত্তেফাক সংবাদদাতা আক্তারুজ্জামান মৃধা, প্রেসক্লাবের সদস্য এবং নিউজ-২৪ টিভি ও জনকণ্ঠ পত্রিকার রাজবাড়ী জেলা প্রতিনিধি সফিকুল ইসলাম শামীম,

বাংলাদেশ সময় ও দৈনিক জবাবদিহি প্রতিনিধি জহুরুল ইসলাম হালিম, এশিয়ান টিভি ও মানবকণ্ঠ প্রতিনিধি কামাল হোসেন, দৈনিক স্বদেশ প্রতিদিন পত্রিকার প্রতিনিধি শহিদুল ইসলাম, ইনকিলাব সংবাদদাতা মোজাম্মেল হক লাল্টু, তৃতীয় মাত্রা পত্রিকার প্রতিনিধি মইনুল হক মৃধা, দৈনিক বাংলাদেশ বুলেটিন প্রতিনিধি শরিফুল ইসলাম বাচ্চু প্রমূখ।

এ সময় সংবাদকর্মীরা গোয়ালন্দের উন্নয়ন ও অগ্রগতির লক্ষে ইউএনও’র দৃষ্টি আকর্ষণ করে বিভিন্ন বক্তব্য তুলে ধরেণ। সেইসাথে তারা ইউএনও’র গত এক মাসের বিভিন্ন কর্মকান্ডের প্রশংসা করেন এবং আগামীতে তার সকল ইতিবাচক কর্মকান্ডে সহায়তার আশ্বাস দেন।

পাশাপাশি উপজেলায় সাংবাদিকতার গুনগত মানোন্নয়নসহ সার্বিকভাবে তাদের পাশে থাকার জন্যও সাংবাদিকরা ইউএনও’র প্রতি অনুরোধ জানান।

উপজেলা নির্বাহী কর্মকর্তা আজিজুল হক খান মামুন তার বক্তব্যে বলেন, আমি আপনাদের (সাংবাদিকদের) দেয়া পরামর্শগুলোকে সামনে রেখে উপজেলায় বিদ্যমান অন্যান্য সকল সমস্যা চিহিৃতকরণ এবং তা দ্রুত সমাধানের চেষ্টা করবো।

এ জন্য আমি সকল গণমাধ্যম কর্মীদের সহযোগিতা কামনা করি।