রাজবাড়ী, ১০ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১

পাংশায় গ্রীন লাইফ ক্লিনিকের উদ্বোধন

প্রকাশ: ৫ জুন, ২০২১ ১১:১০ : অপরাহ্ণ

॥মাসুদ রেজা শিশির ॥ রাজকন্ঠ ডট কম


রাজবাড়ীর পাংশা উপজেলা সড়কে শিল্পকলা মোড় এলাকায় গ্রীন লাইফ ক্লিনিকের উদ্বোধন করা হয়েছে। ”আপনার পরিবারের স্বাস্থ্য সুরক্ষায় গ্রীন লাইফ” প্রতিপাদ্যকে সামনে রেখে সু-চিকিৎসার ব্রত নিয়ে শিশু ম্যানেজমেন্ট বিভাগ সম্বলিত অত্যাধুনিক চিকিৎসালয় গ্রীন লাইফ এর শুভ উদ্বোধন হয়েছে।
শুক্রবার দুপুর ১২ টায় এ ক্লিনিকের ফিতা কেটে প্রধান অতিথি হিসাবে উদ্বোধন করেন পাংশা উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও রবিশালের সাবেক সিভিল সার্জন ডাঃ এ এফ এম শফিউদ্দিন পাতা।

এ উপলক্ষে ক্লিনিকের অভ্যন্তরে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। গ্রীন লাইফের ব্যবস্থাপনা পরিচালক পার্থ বিশ্বাসের সভাপতিত্বে ও পাংশা উপজেলা ক্লিনিক মালিক সমিতির সাধারণ সম্পাদক, লিজা হেলথ্ কেয়ারের অন্যতম পরিচালক পৌর আওয়ামীলীগের সহ-সভাপতি দিপক কুমার কুন্ডুর সঞ্চাচলনায় বক্তব্য রাখেন গ্রীন লাইফের চিকিৎসক ডাঃ রঘুনাথ কর্মকার। এ সময় উপস্থিত ছিলেন ডাঃ আব্দুর রাজ্জাক, ডাঃ বিনা আক্তার, ডাঃ বিজয় সরকার। এছাড়াও বিভিন্ন এলাকার পল্লী চিকিৎসক সহ বিভিন্ন শ্রেনী পেশার মানুষ উপস্থিত ছিলেন।

গ্রীন লাইফের ব্যবস্থাপনা পরিচালক পার্থ বিশ্বাস বলেন, পাংশাতে আমরাই একমাত্র প্রথম শিশু ম্যানেজমেন্ট বিভাগ করেছি। শিশু রেডিয়েন্ট ওয়ার্মার ও ফটোথেরাপি মেশিনের সাহায্যে বিশেষজ্ঞ চিকিৎসক দ্বারা আমরা নবজাতক শিশুদের চিকিৎসা সেবা দিচ্ছি। এছড়াও আমাদের রয়েছে ডিজিটাল এক্সেরে ম্যাশিন সহ উন্নত চিকিতসা সরঞ্জাম।

তিনি আরো বলেন, আপনারা আপনাদের শিশু সন্তানের উন্নত চিকিৎসা সহ সকল বয়সী মানুষের স্বাস্থ্য সমস্যায় সু-চিকিৎসার জন্য আমাদের গ্রীন লাইফে আসুন। তিনি বলেন কিছু উদ্যামী তরুনরা মিলে এ প্রতিষ্ঠানটি দাড় করিয়েছেন সেই জন্য সকলের সহযোগীতা কামনা করছি।