রাজবাড়ী, ৯ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, শুক্রবার, ২৪ সেপ্টেম্বর ২০২১

দৌলতদিয়ায় ১শত লিটার দেশীয় মদ সহ ১ জন আটক

প্রকাশ: ৩০ মে, ২০২১ ৫:৫৬ : অপরাহ্ণ

॥ জহুরুল ইসলাম হালিম ॥রাজকন্ঠ ডট কম

রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া যৌনপল্লী এলাকা থেকে দেশীয় মদসহ ১ জনকে আটক করেছে গোয়ালন্দ ঘাট থানা পুলিশ। এসময় আরেক মাদক ব্যবসায়ী দৌড়াইয়া পালিয়ে যায়।

আটককৃত ব্যক্তি হলো, গোয়ালন্দ উপজেলার উত্তর দৌলতদিয়া গফুর মোল্লা পাড়া গ্রামের মৃত বারেক সরদারের ছেলে মো. ছিদ্দিক সরদার (৫৫)। পালাতক মাদক ব্যবসায়ী হলো, উত্তর দৌলতদিয়া নতুন পাড়া ও উপজেলার নলডুবি গ্রামের মৃত বিনাত মোল্লার ছেলে মো. নিহাজ মোল্লা (৪৫)।

রবিবার (৩০মে) দুপুরে এক এজাহার সূত্রে জানাযায়, গোপন সংবাদের মাধ্যমে গোয়ালন্দ থানার এসআই দেওয়ান মো. শামীম ও সঙ্গীয় ফোর্স সহ শনিবার বিকালে গোয়ালন্দ হইতে দেশীয় মদ নিয়ে দৌলতদিয়া ইউনিয়নের হোসেন মন্ডল পাড়া কবরস্থানে পাশ দিয়ে রিক্সায় বহন করে যৌনপল্লীতে প্রবেশের সময় ১’শ লিটার দেশীয় মদ ও মদ বহন করা পায়ে চালিত রিক্সা সহ মো. ছিদ্দিক সরদারকে কে আটক করেন। এবং সাথে থাকা মো. নিহাজ মোল্লা দৌড়াইয়া পালাইয়া যায়। পুলিশ জানান দীর্ঘদিন যাবত তারা বিভিন্ন কৌশল অবলম্বন করে মাদক ব্যবসা চালিয়ে আসছেন।

গোয়ালন্দ ঘাট থানার এসআই দেওয়ান মো. শামীম বলেন- আটককৃ মো. ছিদ্দিক সরদারের বিরুদ্ধে মাদক আইনে মামলা রুজু করে রাজবাড়ী আদালতে প্রেরণ করা হয়েছে। তিনি আরও জানান রাজবাড়ী পুলিশ সুপারের নির্দেশে তারা জিরো টলারেন্স নীতিতে মাদক নিয়ে কাজ করে যাচ্ছেন। যেখানেই মাদকের সন্ধান পাওয়া যাবে সেখানেই অভিযান পরিচালনা চালানো হবে।