রাজবাড়ী, ১০ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১

উপজেলা বিএনপির আয়োজনে

গোয়ালন্দে প্রায়াত রাষ্ট্রপতি জিয়াউর রহমানের৪০তম শাহাদাত বার্ষিকী পালন

প্রকাশ: ৩০ মে, ২০২১ ১০:৫৯ : অপরাহ্ণ

॥ জহুরুল ইসলাম হালিম ॥রাজকন্ঠ ডট কম

রাজবাড়ী জেলার গোয়ালন্দ উপজেলা বিএনপির আয়োজনে প্রায়াত রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৪০তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে দোয়া’র মাহফিল ও আলোচনা সভা এবং হতদরিদ্রদের মধ্যে খাবার বিতরণ কর্মসূচি পালিত হয়েছে।

রবিবার (৩০ মে) বিকালে গোয়ালন্দ উপজেলা বিএনপির আয়োজনে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। দোয়া’র মাহফিল শেষে প্রয়াত রাষ্ট্রপতি জিয়াউর রহমানের আত্মার মাগফেরাত কামনা ও বিএনপির বর্তমান চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার রোগ মুক্তি এবং দেশবাসীর মঙ্গল কামনায় বিশেষ মুনাজাত করা হয়। এরপর হতদরিদ্রদের মাঝে খাবার বিতরণ করা হয়।

উপজেলা বিএনপি’র সদস্য সচিব নাজিরুল ইসলাম তিতাসের সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন- উপজেলা বিএনপি’র যুগ্ন-আহবায়ক আব্দুল হালিম ফকির, তারেক বেপারী, পৌর বিএনপি’র যুগ্ন আহ্বায়ক আনোয়ার হোসেন, দৌলতদিয়া ইউনিয়ন বিএনপি’র সাধারণ সম্পাদক ডা. সুলতান আহমেদ, জেলা ছাত্রদলের নেতা রেজাউল হাসান মিঠু, মুক্তার মাহমুদ, নুরুল ইসলাম, আব্দুল আজিজ প্রমূখ সহ প্রায় দুই শতাধিক নেতাকর্মী।

এ সময় গোয়ালন্দ উপজেলা বিএনপি’র সদস্য সচিব নাজিরুল ইসলাম তিতাস সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপির চেয়ারপার্সন দেশ নেত্রী বেগম খালেদা জিয়ার রোগ মুক্তি ও বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমান সহ সকল কারাঅভ্যান্তরীণ নেতৃবৃন্দের মিথ্যা মামলা প্রত্যাহার করে মুক্তির দাবি জানান তিনি।