রাজবাড়ী, ১০ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১

রাজবাড়ীতে জাতীয় কল সেন্টার ৩৩৩’এ সকল প্রকার সেবা দিতে প্রস্তুত -প্রেস ব্রিফিংয়ে জেলা প্রশাসক

প্রকাশ: ২৯ মে, ২০২১ ১১:১০ : অপরাহ্ণ

॥ জহুরুল ইসলাম হালিম॥ রাজকন্ঠ ডট কম

জাতীয় কল সেন্টার ৩৩৩ এর ব্যাপক প্রচারণা উপল‌ক্ষে রাজবাড়ী জেলায় কর্মরত সাংবা‌দিক ও গণমাধ্যম কর্মী‌দের স‌ঙ্গে প্রেস ব্রিফিং অনুষ্ঠিত হয়েছে। শ‌নিবার (২৯ মে) সকাল সাড়ে ১০টায় রাজবাড়ী জেলা প্রশাসনের উদ্যোগে অফিসার্স ক্লাব মিলনায়ত‌নে অনুষ্ঠিত প্রেস ব্রিফিংয়ের আয়োজন করা হয়।

জেলা প্রশাসক দিলসাদ বেগম জানান, ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণের অংশ হিসেবে দেশব্যাপি জাতীয় কল সেন্টার ৩৩৩ এর মাধ্যমে চব্বিশ ঘন্টা জরুরী তথ্যসেবা প্রদান করা হচ্ছে। বর্তমানে সঙ্কটকালীন সময়ে মাত্র একটি কলেই জরুরী স্বাস্থ্যসেবা ও ত্রাণ সামগ্রী। এছাড়াও ভূমি ও রাজস্ব সম্পর্কিত এবং ভূমি অফিসের যাবতীয় নাগরিক সেবা বা তথ্য প্রদান, ভোক্তা অধিকার সম্পর্কিত বিষয়, ভেজাল পণ্য উৎপাদন বা বিক্রি সংক্রান্ত অভিযোগ নিষ্পত্তি, বাল্যবিবাহ, যৌতুক, ইভটিজিং, সামাজিক বিভিন্ন সমস্যা দ্রুত নিষ্পত্তি, পরিবেশ দূষণ রোধ, আবহাওয়া সম্পর্কিত তথ্য প্রদান, মাদক নিয়ন্ত্রণসহ বিভিন্ন বিষয় প্রতিরোধে সকল সেবা দিতে রাজবাড়ী জেলা প্রশাসন সর্বদাই প্রস্তুত র‌য়ে‌ছে।

এসময় জেলা প্রশাসক দিলসাদ বেগ‌মের সভাপ‌তি‌ত্বে উপস্থিত ছিলেন, জেলা প‌রিষদ চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা ফ‌কির আব্দুল জব্বার, অ‌তি‌রিক্ত জেলা প্রশাসক (সা‌র্বিক এবং শিক্ষা ও‌ আই‌সি‌টি) মো. মাহাবুর রহমান শেখ, জেলা আওয়ামী লী‌গের সহ-সভাপ‌তি হেদা‌য়েত আলী সোহরাব, রাজবাড়ী প্রেসক্লাবের সভাপ‌তি এ্যাড. খান মো. জহুরুল হক, সাধারন সম্পাদক খোন্দকার আব্দুল ম‌তিনসহ জেলায় কর্মরত ইলেকট্র‌নিক, প্রিন্ট ও অনলাইন মি‌ডিয়ার সংবাদকর্মীরা।