রাজবাড়ী, ১২ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, সোমবার, ২৭ সেপ্টেম্বর ২০২১

ইউনিয়ন পরিষদ নির্বাচন-২০২১

কালুখালী উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক মোঃ খায়রুল ইসলাম খায়ের চেয়ারম্যান প্রার্থী হিসাবে ব্যাপক প্রচারনায় রয়েছেন

প্রকাশ: ২৩ মে, ২০২১ ১১:৩১ : অপরাহ্ণ

॥ নিজস্ব প্রতিবেদক॥ রাজকন্ঠ ডট কম


রাজবাড়ীর কালুখালী উপজেলার রতনদিয়া ইউপির সম্ভব্য চেয়ারম্যান প্রার্থী হিসাবে প্রচার প্রচারনায় ব্যস্ত সময় পার করছেন কালুখালী উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ সদস্য মোঃ খায়রুল ইসলাম খায়ের।
তিনি ২৩ মে বিকেলে রবিবার প্রচার প্রচারনার অংশ হিসাবে বিশাল মোটর সাইকেল রহর নিয়ে রতনদিয়া ইউনিয়নের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করেন। কালুখালী রেলষ্টশন থেকে এ শোভাযাত্রা শুরু হয়ে রতনদিয়া মালিয়াট ও তোফাদিয়া হয়ে , কালিকাপুর ইউনিয়নের এর কিছু অংশ দিয়ে মোটর শোভাযাত্রাটি শেষ হয় তোফাদিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে । শোভাযাত্রায় ১শত মোটর সাইকেলে পাচশতাধিক কর্মী সমর্থকগন সঙ্গে ছিলেন। পরে তোফাদিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে সন্ধায় নিবার্চনী উঠান বৈঠক করে।
এ ছাড়াও তিনি একাধীক বার বিশাল মোটর সাইকেল রহর নিয়ে রতনদিয়া ইউপির ৯টি ওয়ার্ডের অলিগলি এ গ্রাম থেকে অন্য গ্রাম গিয়ে সর্ব সাধারনের সাথে সৌজন্য স্বাক্ষাত করেছেন।
চেয়ারম্যান পদ প্রার্থী মোঃ খায়রুল ইসলাম খায়ের প্রতিনিয়ত রতনদিয়া ইউনিয়নের বিভিন্ন এলাকায় গিয়ে গনসংযোগ ও স্থানীয় নেতা কর্মীদের সাথে মত বিনিময় করে চলছেন। উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ খায়রুল ইসলাম খায়ের পারিবারিক ভাবেই বাংলাদেশ আওয়ামীলীগের রাজনিতির সাথে জড়িত। তিনি বাংলাদেশ ছাত্রলীগের একজন সক্রিয় নেতা ছিলেন,পরে যুবলীগ করে বর্তমানে তিনি কালুখালী উপজেলা আওয়ামীলীগের সফল সাধারন সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করে চলছেন।
মোঃ খায়রুল ইসলাম খায়ের ইউনিয়ন আওয়ামীলীগের রাজনিতিতে রয়েছে ব্যাপক গ্রহণ যোগ্যতা,তিনি রতনদিয়া ইউপির ৬ নং ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য হিসেবে সফলতার সাথে দায়িত্ব পালন করেন। দীর্ঘ সময় ধরে ইউনিয়ন আওয়ামীলীগের দায়িত্ব নিষ্টার সাথে পালন করে চলছেন তিনি।
২০০৯ সালে বিএনপি জামাত জোট সরকারের আমলে তিনি আওয়ামীলীগের দুরদিনে জীবন বাজি রেখে আওয়ামীলীগকে সুসংগঠিত করে রেখেছেন। ইউনিয়নের মধ্যে অন্য সব প্রার্থীর চেয়ে তিনি যোগ্য হওয়ায় সাধারণ মানুষ তাকেই এবার নির্বাচিত করবেন বলে স্থানীয়রা মনে করছেন।তারা বলেন জনগনের ভালবাসা নিয়ে খায়ের এবার রতনদিয়া ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী হচ্ছেন।
উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ খায়রুল ইসলাম খায়ের বলেন বর্তমান সরকারের আমলে আমাদের এলাকার মানুষ ভাল আছে, জননেত্রী শেখ হাসিনার উন্নয়ন গ্রাম পর্যায়ে পৌছে গিয়েছে, উন্নয়নের জন্য জননেত্রী শেখ হাসিনার কোন বিকল্প নেই। আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে আমি দলের নিকট মনোনয়ন প্রত্যাশী দল আমাকে মনোনয়ন (নৌকা) প্রতিক দিলে রতনদিয়া ইউনিয়ন আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের সকল নেতা কর্মীদের সাথে নিয়ে কাজ করে জননেত্রী শেখ হাসিনার উন্নয়ন সাধারণ মানুষের ঘরে ঘরে পৌছে দেওয়ার চেষ্ঠা করব। উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ খায়রুল ইসলাম খায়ের ইউনিয়ন বাসির নিকট দোয়া ও সমর্থন কামনা করেন। ইতি পূর্বে প্রার্থী হিসাবে নিজেকে ঘোষনা দিয়ে ইউনিয়ন বাসির সঙ্গে নিয়ে মত বিনিময় প্রচার প্রচারনাসহ গনসংযোগ করে চলছেন তিনি। আওয়ামীলীগ নেতা খায়ের আরোও বলেন দলের সিদ্ধান্তের বাইরে কখনো কোন নির্বাচনে অংশ গ্রহণ করিনি, জাতীয় নির্বাচন ও উপজেলা পরিষদের নির্বাচন, ইউনিয়ন পরিষদ নির্বাচন সমূহে নৌকার পক্ষে থেকে নির্বাচনে প্রচার প্রচারনায় অংশ গ্রহণ করেছি।