রাজবাড়ী, ১১ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, রোববার, ২৬ সেপ্টেম্বর ২০২১

রাজবাড়ীতে সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত

প্রকাশ: ২২ মে, ২০২১ ৬:০৪ : অপরাহ্ণ

।।রাজবাড়ী প্রতিনিধি।।রাজকন্ঠ ডট কম

রাজবাড়ীতে সড়ক দুর্ঘটনায় পৃথক স্থানে দুইজন নিহত হয়েছে। শনিবার সকালে সদর উপজেলার বাগমারা এলাকায় রাজবাড়ী-কুষ্টিয়া আঞ্চলিক মহাসড়কের মাইক্রোবাস ও মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় মোটরসাইকেল আরোহী আব্দুল আজিজ শেখ(৫২) ঘটনাস্থলে নিহত হয়। সে সদর উপজেলার বরাট ইউনিয়নের ভবদিয়া এলাকার মনির উদ্দিন শেখের ছেলে।

পাংশা হাইওয়ে থানার ওসি মোঃ লিয়াকত জানান, সকাল সাড়ে আটটার দিকে আজিজ মোটরসাইকেল যোগে পাংশার দিকে যাচ্ছিলো। সদর উপজেলার বাগমারা এলাকায় পৌছালে বিপরীত দিক থেকে আসা রাজবাড়ী গামী একটি মাইক্রোবাসের সাথে সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে তিনি মারা যায়। ঘটনার পরপরই মাইক্রোবাস ও তার চালক পলাতক রয়েছে। তাকে আটকের চেষ্টা অব‍্যাহত রয়েছে।

এদিকে শুক্রবার দিবাগত রাত এগারোটার দিকে সদর উপজেলার খানখানাপুরে অজ্ঞাত গাড়ি চাপায় বাইসাইকেল আরোহী মোঃ আমজাদ গায়ান (55) নিহত হয়েছে। সে একই এলাকার ইজারাপাড়া গ্রামের মৃত ইয়াছিন গায়ানের ছেলে।

আলাদিপুর হাইওয়ে থানার উপপরিদর্শক আলাউদ্দিন জানান, শুক্রবার দিবাগত রাত এগারোটার দিকে খানখানাপুর বাজার থেকে বাড়িতে যাচ্ছিলো। ঢাকা-খুলনা মহাসড়কের দরনারায়নপুর ব্রিজ এলাকায় আসলে বিপরীত দিক থেকে আসা অজ্ঞাত একটি গাড়ি মোঃ আমজাদ গায়ান কে চাপা দিয়ে পালিয়ে যায়। ঘটনাস্থলে তার মরদেহ পরে থাকতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দেয়। পরে পুলিশ মরদেহটি উদ্ধার করে। এ ঘটনায় ঘাতক গাড়িকে আটকের চেষ্টা করা হচ্ছে।