রাজবাড়ী, ৯ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, শুক্রবার, ২৪ সেপ্টেম্বর ২০২১

রোজিনা ইসলামের নিঃশর্ত মুক্তি ও জড়িতদের শাস্তির দাবিতে পাংশায় মানববন্ধন

প্রকাশ: ১৯ মে, ২০২১ ৬:৫৪ : অপরাহ্ণ

॥মোঃ শামীম হোসেন ॥রাজকন্ঠ ডট কম


প্রথম আলো পত্রিকার জ্যেষ্ঠ সাংবাদিক রোজিনা ইসলামকে নিঃশর্ত মুক্তি ও ঘটনায় জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন কর্মসূচি অনুষ্টিত হয়েছে।
সারাদেশের ন্যায় রাজবাড়ীর পাংশায় বুধবার সকাল ১১ টায় পাংশা প্রেস ক্লাবের আয়োজনে পৌর শহরের আব্দুল মালেক প্লাজার সামনে এ মানববন্ধন কর্মসূচী অনুষ্ঠিত হয়েছে।
পাংশা প্রেসক্লাবের সভাপতি এসএম রাসেল কবিরের সভাপতিত্বে ও যুগ্ম সম্পাদক রতন মাহমুদ এর সঞ্চালনায় এ মানববন্ধন কর্মসূচিতে বক্তব্য রাখেন, কালুখালী প্রেসক্লাবের সাধারন সম্পাদক মোখলেছুর রহমান, পাংশার সিনিয়র সাংবাদিক মাসুদ রেজা শিশির, এম এ জিন্নাহ্, পাংশা প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি মোঃ আব্দুর রশিদ, সহ-সভাপতি মোঃ শামীম হোসেন, সাংগঠনিক সম্পাদক সৈকত শতদল, নির্বাহী সদস্য নেছার উদ্দিন সবুজ, সদস্য সৈয়দ মেহেদী হাসান, সহ প্রচার সম্পাদক মোঃ শরিফুল ইসলাম।
এছাড়াও উপস্থিত ছিলেন, পাংশা প্রেসক্লাবের সহ-সভাপতি সেলিম মাহমুদ, প্রচার সম্পাদক শাহীন রেজা, আপ্যায়ন সম্পাদক আলামিন হোসেনসহ পাংশা, কালুখালী ও রাজবাড়ীতে কর্মরত গণমাধ্যমকর্মীগণ।
এ সময় বক্তারা নির্যাতিত সাংবাদিক রোজিনা ইসলামকে নিঃশর্ত মুক্তি ও ঘটনায় জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান এবং পরবর্তীতে যদি কোন গণমাধ্যমকর্মীকে হেনস্থা, হয়রানি, নির্যাতন, লাঞ্ছিত ও মামলার শিকার হতে হয়। তার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানান তারা।