রাজবাড়ী, ১১ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ, শুক্রবার, ২৫ জুন ২০২১

দৌলতদিয়া ঘাটে পল্টন ছিরে নদীতে মাইক্রোবাস! পরে গাড়িটি উদ্ধার হলেও চালক নিখোঁজ

প্রকাশ: ১১ মে, ২০২১ ৯:২১ : অপরাহ্ণ

জহুরুল ইসলাম হালিম, রাজবাড়ী//রাজকন্ঠ ডট কম

রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া ঘাটে ফেরিতে উঠতে গিয়ে মাইক্রোবাস (ঢাকা মেট্রো-চ-১১-২৬০৮) পদ্মা নদীতে পড়ে যায়। এসময় মাইক্রোবাসটি চালকসহ পানিতে ডুবে যায়।

মঙ্গলবার (১১ মে) বেলা সাড়ে ১১ টার দিকে দৌলতদিয়া ৫ নং ফেরি ঘাটে এই দুর্ঘটনা ঘটে। ধারণা করা হচ্ছে মাইক্রোবাসটিতে চালক ছাড়া কোন যাত্রী ছিলনা।

বেলা দেড়টার দিকে মাইক্রোবাসটি স্থানীয় উপজেলা ও জেলা প্রশাষনের সহযোগীতায় উদ্ধার করে ফায়ার সার্ভিসের ডুবুরি দল। মাইক্রোবাসটি উদ্ধার করতে পারলেও চালককে এখনো পর্যন্ত উদ্ধার করা সম্ভব হয়নি।

এবিষয়ে জানতে চাইলে পাটুরিয়া ঘাটের এজি এম মেরিন (সহকারী মহাব্যাবস্থাপক) আব্দর ছাত্তার বলেন, বেলা ১১টার দিকে হঠাৎ ঝড় এসে থেমে গিয়ে আবার কালবৈশাখী ঝড় এসে ৫নং ফেরি ঘাটের পল্টনের ৬-৭ টি (সবগুলো তার) তার ছিড়ে গিয়ে প্রায় সাড়ে তিন ফুট দুরে নদীতে পল্টন চলে যায়। তখন মাইক্রোবাসটি ৫ নং ফেরি ঘাটের পল্টনে অবস্থান করছিল। তখনই এই দূর্ঘটনা ঘটে।

রাজবাড়ীর ফায়ার সার্ভিসের ডেপুটি সহকারী পরিচালক মো. আনোয়ার হোসেন বলেন, আমরা খবর পেয়ে দ্রুত ঘটনা স্থলে পৌছাই। এবং পাটুরিয়া ঘাটে ডুবুরি দলকে জানালে তারা এসে ঘটনা স্থলে পৌছালে আমরা উদ্ধার অভিযান চালিয়ে সকল আইন শৃঙ্খলা বাহিনীর সহযোগিতায় মাইক্রোবাসটিকে বেলা দেরটার দিকে উদ্ধার করি। যতটুকু জানতে পেরেছি যে, মাইক্রোবাসটিতে চালক ব্যতিত অন্য কোন লোক ছিলোনা। মাইক্রোবাসটি উদ্ধার করেতে পারলেও চালককে পাওয়া যায়নি। তাই আমাদের উদ্ধার অভিযান অব্যাহত রয়েছে।