রাজবাড়ী, ৩১শে আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, শনিবার, ১৬ অক্টোবর ২০২১

পাংশায় পূর্ব শ্রুতার জের ধরে সুজন ও আকিদুলকে মারপিটের ঘটনায় থানায় মামলা ॥ তাদের ফাসাতে মিথ্যা প্রচারনার অভিযোগ

প্রকাশ: ১৮ এপ্রিল, ২০২১ ৬:০৮ : অপরাহ্ণ

॥পাংশা প্রতিনিধি ॥ রাজকন্ঠ ডট কম


পূর্ব বিরোধের জের ধরে রাজবাড়ীর পাংশা উপজেলার কশবামাজাইল ইউনিয়নের ডেমনামাড়া গ্রামের সুজন মন্ডল ও আকিদুল ইসলামকে মারপিট করায় সুজন মন্ডলের পিতা মোঃ আতাহার হোসেন বাদী হয়ে পাংশা মডেল থানায় মামলা দায়ের করেছে, যার মামলার নং-১০ ।
মামলার এজহার সুত্রে জানাগেছে র্প্বূ শ্রুতার জের ধরিয়া একই গ্রামের মনোয়ার হোসেন,স্বপন বিশ্বাস,দিপু বিশ্বাস,মোঃ ওহিদুল মন্ডল,মিলন মন্ডল,শাহিন মন্ডল সহ অজ্ঞাত ৩/৪জন মিলে সুজন মন্ডল ও তার বন্ধু আকিদুল ইসলামকে মারপিট করেছে। তারা পাংশা হাসপাতাল থেকে চিকিৎসা গ্রহণ শেষে থানায় মামলা দায়ের করেছে। মামলার বাদী আতাহার হোসেন বলেন আমার ছেলে ও তার বন্ধু কসবামাজাইল নতুন বাজার এলাকা থেকে বাড়ী ফিরছিল তখন আমাদের এলাকার মুকুল মন্ডলের বাড়ীর আঙ্গিনায় আসা মাত্র আগে থেকেই উৎ পেতে থাকা অপরাধীরা আমার ছেলে ও তার বন্ধুকে মারধর করে তাদের সঙ্গে থাকা নগদ টাকা কেড়ে নিয়েছে।
এ ঘটনায় আমরা থানায় মামলা করলে আমাদের নানা ভাবে হয়রানী করার জন্য মিথ্যা বানোয়াট ভীত্তিহীন গল্প বলে রেড়াচ্ছেন। এদিকে নূর মোহাম্মাদের ছেলে মিলন এর বাড়ী ভাংচুর করে লুটপাট করার যে অভিযোগ উঠেছে তা সম্পূন্য মিথ্যা বলে দাবী করেছেন মোঃ আতাহার আলী তিনি বলেন মনিরুউদ্দিন মন্ডলের ছেলে আতাহার, জালাল উদ্দিন মন্ডলের ছেলে আব্দুল হান্নান, ছাকেন আলী মন্ডলের ছেলে সুলতান ও চুনসহ তাদের বিরুদ্ধে যে সংবাদ প্রকাশিত হয়েছে আমি তার ত্বীব্র নিন্ধা ও প্রতিবাদ জানিয়ে বলেন এটা সম্মূন্য মিথ্যা ও ভীত্তিহীন আমাদের হেয় করার জন্যই এরুপ মিথ্যা কথা রটনা করা হচ্ছে। আতাহার হোসেন আরো বলেন যে নুর মোহাম্মাদ বাংলাদেশের নাগরিকই নয় তিনি একজন ভারতীয় নাগরিক এখানে এসে নানা ভাবে অপর্কম করে এলাকায় অস্থিরতা সৃষ্ঠি করায় তার অন্যতম লক্ষ। তিনি আরো বলেন আমি জোর গলাই বলতে পারি সে ভারতীয় নাগরিক বিষয়টি তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহনের জোর অনুরোধ করছি। এদিকে ৪ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি সাবেক সেনা সদস্য মোঃ সাকেন আলীর ছেলে সুলতান বলেন আমার পিতা আওয়ামীলীগের সভাপতি হওয়ার পরও আমাদের নিয়ে নোংরা রাজনিতি করা হচ্ছে আমি এ নোংরা রাজনিতির ত্বীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। একই সাথে আমার ও আমার পরিবারের সদস্যদের নিয়ে যে মিথ্যা সংবাদ পরিবেশন করা হয়েছে তারও প্রতিবাদ ও নিন্দা জানাচ্ছি। এলাকার সকলেই জানেন এখানে কি হচ্ছে, এছাড়াও কসবামাজাইল ক্যাম্প পুলিশ বিষয়টি অবগত রয়েছে।