• শুক্রবার, ১৬ এপ্রিল ২০২১, ০৫:৫৮ পূর্বাহ্ন

মৃগী ইউনিয়ন আ.লীগের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম বাদশা চেয়ারম্যান প্রার্থী হিসাবে প্রচারনায় রয়েছেন

Reporter Name / ২৮ Time View
Update : বুধবার, ২৪ মার্চ, ২০২১

॥মাসুদ রেজা শিশির ॥রাজকন্ঠ ডট কম

রাজবাড়ীর কালুখালী উপজেলার মৃগী ইউনিয়নে সম্ভব্য চেয়ারম্যান প্রার্থী হিসাবে প্রচার প্রচারনায় ব্যস্ত সময় পার করছেন মৃগী ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও জাহাঙ্গীর নগর বিশ^বিদ্যালয়ের সাবেক ছাত্রলীগ নেতা হোগলাডাঙ্গী এম আই কামিল মাদ্রাসার রসায়ন বিভাগের প্রভাষক মোঃ রফিকুল ইসলাম বাদশা।
চেয়ারম্যান পদ প্রার্থী মোঃ রফিকুল ইসলাম বাদশা প্রতিনিয়ত মৃগী ইউনিয়নের বিভিন্ন এলাকায় গিয়ে গনসংযোগ ও স্থানীয় নেতা কর্মীদের সাথে মত বিনিময় করে চলছেন। মৃগী ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ রফিকুল ইসলাম বাদশা পারিবারিক ভাবেই বাংলাদেশ আওয়ামীলীগের রাজনিতির সাথে জড়িত। তিনি বাংলাদেশ ছাত্রলীগের একজন সক্রিয় নেতা ছিলেন, জাহাঙ্গীর নগর বিশ^বিদ্যালয়ে ছাত্রলীগের কমিটির সমাজ কল্যান সম্পাদক হিসাবে দায়িত্ব পালন করেছেন। রফিকুল ইসলাম বাদশার ইউনিয়ন আওয়ামীলীগের রাজনিতিতে রয়েছে ব্যাপক গ্রহণ যোগ্যতা, দীর্ঘ সময় ধরে ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হিসাবে নিষ্টার সাথে দায়িত্ব পালন করে চলছেন তিনি। ২০০৯ সালে বিএনপি জামাত জোট সরকারের আমলে এই নেতাকে প্রাণে মেরে ফেলার জন্য এলাকার চিহ্নত সন্ত্রাসীরা গুলি করে যার চিহ্ন সে এখনও বহণ করে চলছেন।
ইউনিয়নের মধ্যে অন্য সব প্রার্থীর চেয়ে তিনি শিক্ষিত হওয়ায় সাধারণ মানুষ তাকেই এবার নির্বাচিত করবেন বলে স্থানীয়রা মনে করছেন। জনগনের ভালবাসা নিয়ে বাদশা এবার মৃগী ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী হচ্ছেন। মৃগী ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ রফিকুল ইসলাম বাদশা বলেন বর্তমান সরকারের আমলে আমাদের এলাকার মানুষ ভাল আছে, জননেত্রী শেখ হাসিনার উন্নয়ন গ্রাম পর্যায়ে পৌছে গিয়েছে, উন্নয়নের জন্য জননেত্রী শেখ হাসিনার কোন বিকল্প নেই। আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে আমি দলের নিকট মনোনয়ন প্রত্যাশী দল আমাকে মনোনয়ন (নৌকা) প্রতিক দিলে মৃগী ইউনিয়ন আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের সকল নেতা কর্মীদের সাথে নিয়ে কাজ করে জননেত্রী শেখ হাসিনার উন্নয়ন সাধারণ মানুষের ঘরে ঘরে পৌছে দেওয়ার চেষ্ঠা করব। মৃগী ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ রফিকুল ইসলাম বাদশা ইউনিয়ন বাসির নিকট দোয়া ও সমর্থন কামনা করেন। ইতি পূর্বে প্রার্থী হিসাবে নিজেকে ঘোষনা দিয়ে ইউনিয়ন বাসির সঙ্গে নিয়ে মত বিনিময় প্রচার প্রচারনাসহ গনসংযোগ করে চলছেন তিনি। আওয়ামীলীগ নেতা বাদশা আরোও বলেন দলের সিদ্ধান্তের বাইরে কখনো কোন নির্বাচনে অংশ গ্রহণ করিনি, জাতীয় নির্বাচন ও উপজেলা পরিষদের নির্বাচন, ইউনিয়ন পরিষদ নির্বাচন সমূহে নৌকার পক্ষে থেকে নির্বাচনে প্রচার প্রচারনায় অংশ গ্রহণ করেছি।

Facebook Comments


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

Recent Comments