রাজবাড়ী, ১১ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, বুধবার, ২৪ ফেব্রুয়ারি ২০২১

কালুখালীতে ক্ষতবিক্ষত রক্তাত্ত অবস্থায় মহিলার লাশ উদ্ধার

প্রকাশ: ২২ ফেব্রুয়ারি, ২০২১ ৮:৩০ : অপরাহ্ণ

॥হেলাল উদ্দিন ॥রাজকন্ঠ ডট কম

রাজবাড়ীর কালুখালীতে রক্তাত্ত অবস্থায় নাজমা বেগম (৪২) নামের এক মহিলার লাশ উদ্ধার করেছে থানা পুলিশ।
নাজমা বেগম উপজেলার মাজবাড়ী ইউনিয়নের কুষ্টিয়াডাঙ্গী গ্রামের মানিক খান এর কন্যা এবং কোমরপুর গ্রামের নজরা শেখ এর স্ত্রী।
সোমবার (২২ ফেব্রুয়ারী) সকালে উপজেলার মাজবাড়ী ইউনিয়নের কাশমিয়ার বিলে রাস্তার পাশে একটি লাশ দেখে পুলিশকে খবর দেয় কয়েকজন কৃষক। খবর পেয়ে কালুখালী থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করে।
নিহত নাজমা’র বড় ছেলে রঞ্জু শেখ ও তার স্ত্রী সাবিনা খাতুন জানান, তিন দিন আগে আমার মা বাড়ী থেকে তার বোনের বাড়ী পাংশা উপজেলার মৌরাট ইউনিয়নের বাগদুল গ্রামে বেড়াতে যায়। গতকাল সন্ধ্যায় সেখান থেকে আমার নানাবাড়ী আসার জন্য বের হয়। কিন্তু রাতে কোনো বাড়ীতেই তিনি আসেন নাই। সকালে এখানে আমার মায়ের লাশ পড়ে থাকার খবর পেয়ে আমরা এসেছি।
সংবাদ পেয়ে রাজবাড়ী জেলা অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) শেখ শরিফুজ্জামান, কালুখালী থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ মাসুদুর রহমান ও ইন্সপেক্টর (তদন্ত) আব্দুল গণি সহ অন্যান্যরা ঘটনাস্থল পরিদর্শন করেন।
সরেজমিনে গিয়ে দেখা যায় মহিলার
এ ব্যপারে অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) শেখ শরিফুজ্জামান বলেন, প্রাথমিক ভাবে তার গলায় বেশ কয়েকটি কাটার দাগ লক্ষ করেছি। আমরা লাশের সুরতহাল রিপোর্ট করেছি এবং পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে। । ঘটনার সাথে যেই জড়িত থাকুক কাউকে ছাড় দেওয়া হবে না। অপরাধীকে খুব দ্রুত সময়ের মধ্যে গ্রেফতার করা হবে।

 

Facebook Comments