রাজবাড়ী, ১২ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারি ২০২১

সু-শাসন প্রতিষ্ঠা ও মাদক মুক্ত ডিজিটাল ইউনিয়ন গড়ার লক্ষ্যে

যুবলীগ নেতা জামির হোসেন জয় বোয়ালিয়ায় চেয়ারম্যান পদে নৌকা প্রত্যাশী

প্রকাশ: ১৯ ফেব্রুয়ারি, ২০২১ ৯:৫৬ : অপরাহ্ণ

॥নিজস্ব প্রতিবেদক ॥রাজকন্ঠ ডট কম

প্রধান মন্ত্রীর ঘোষনা গ্রাম হবে শহর এর বাস্তরুপ দেওয়ার জন রাজবাড়ীর কালুখালী উপজেলার বোয়ালিয়া ইউনিয়নের সম্ভব্য চেয়ারম্যান প্রার্থী হিসাবে প্রচার প্রচারনায় ব্যস্ত সময় পার করছেন কালুখালী উপজেলা যুবলীগের অন্যতম সৎ সাহসী ও স্পষ্ট নেতা ও বোয়ালিয়া ইউনিয়ন পরিষদের ৩ নং ওয়ার্ডে সফল ইউপি সদস্য মোঃ জামির হোসেন জয়।
সু-শাসন প্রতিষ্ঠা ও মাদক মুক্ত সমাজ অবকাঠামোগত উন্নয়ন তরান্বিত করতে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে তারুণ্যের সুযোগ্য চায় জামির হোসেন জয়।
এদিকে বাংলাদেশ আওয়ামীলীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী মোঃ জামির হোসেন জয় প্রতিনিয়ত বোয়ালিয়া ইউনিয়নের বিভিন্ন এলাকায় গিয়ে পথ সভা গনসংযোগ ও স্থানীয় নেতা কর্মীদের সাথে মত বিনিময় করে চলছেন।জামির হোসেন জয় পারিবারিক ভাবেই বাংলাদেশ আওয়ামীলীগের রাজনিতির সাথে জড়িত। তিনি ৮ম শ্রেনিতে পড়া অবস্থায় ইউনিয়ন ছাত্রলীগের প্রচার সম্পাদক হিসেবে রাজনিতিতে সক্রিয় হয়ে পরবর্তীতে উপজেলা ছাত্রলীগ ও বর্তমানে উপজেলা যুবলীগেলর একজন্য সৎ সাহসী সফল নেতা হিসেবে পরিচিত। কালুখালী উপজেলা যুবলীগের আহবায়ক কমিটির অন্যতম সদস্য হিসাবে নিষ্ঠার সাথে দলীয় কর্মকান্ড পরিচালনা করে চলছেন এই নেতা। বোয়ালিয়া ইউনিয়ন আওয়ামীলীগের রাজনিতিতেও জামির হোসেন জয়ের রয়েছে ব্যাপক গ্রহণ যোগ্যতা, দীর্ঘ সময় ধরে ইউনিয়ন পরিষদের সদস্য হিসাবে সুচারু ভাবে দায়িত্ব পালন করায় এলাকার সাধারণ মানুষ এবার জয়’কে চেয়ারম্যান হিসাবে দেখতে চায়।
যুবলীগের এই নেতা মোঃ জামির হোসেন জয় বলেন বর্তমান সরকারের আমলে আমাদের এলাকার মানুষ ভাল আছে, জননেত্রী শেখ হাসিনার উন্নয়ন গ্রাম পর্যায়ে পৌছে গিয়েছে, উন্নয়নের জন্য জননেত্রী শেখ হাসিনার কোন বিকল্প নেই। আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে আমি দলের নিকট মনোনয়ন প্রত্যাশী, দল আমাকে মনোনয়ন (নৌকা) প্রতীক দিলে বোয়ালিয়া ইউনিয়ন আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের সকল নেতা কর্মীদের সাথে নিয়ে কাজ করে জননেত্রী শেখ হাসিনার উন্নয়ন সাধারণ মানুষের ঘরে ঘরে পৌছে দেওয়ার চেষ্ঠা করব। করোনা কালীন সময়ে রাজবাড়ী জেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম এমপি’র আর্থিক সহায়তায় জেলা আওয়ামীলীগের সদস্য আশিক মাহমুদ মিতুল হাকিমের দেওয়া খাদ্য সামগ্রী এলাকায় বিতরনের পাশাপাশি সরকারী ত্রান সুন্দর ভাবে বন্ঠনে জামির হোসেন জয়ের রয়েছে ব্যাপক সুনাম। একই সাথে করোনা মহামারিতে নিজের অর্থায়নেও সাধ্যমত চেষ্টা করেছেন ইউনিয়ন বাসির পাশে থাকতে।মোঃ জামির হোসেন জয় একজন উচ্চ শিক্ষিত ও বয়সে তরুন হওয়ায় ইউনিয়ন বাসির মধ্যে রয়েছে জয়’র আলাদা গ্রহণ যোগ্যতা, সেই সাথে এলাকায় ক্রীড়া ও সাংস্কৃতিক অঙ্গনেই রয়েছে তার অবদান। রাজনিতির পাশাপাশি বিভিন্ন সামাজিক কর্মকান্ড করে থাকেন তরুন এই যুবলীগ নেতা। জামির হোসেন জয় খাগজানা উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সদস্য, তিনি এলাকায় শিক্ষা বিস্তারে কাজ করে চলছেন। মোঃ জামির হোসেন জয় বোয়ালিয়া ইউনিয়ন বাসির নিকট দোয়া ও সমর্থন কামনা করেন। ইতি পূর্বে প্রার্থী হিসাবে নিজেকে ঘোষনা দিয়ে ইউনিয়ন বাসির সঙ্গে নিয়ে বিশাল মোটর শোভাযাত্রা করেছেন, সেই সাথে প্রতিনিয়ত প্রচারনা চালিয়ে যাচ্ছেন। জয়’ আরো বলেন দলের সিদ্ধান্তের বাইরে কখনো কোন নির্বাচনে অংশ গ্রহণ করিনি, জাতীয় নির্বাচন উপজেলা পরিষদের নির্বাচন, ইউনিয়ন পরিষদ নির্বাচন সমূহে দলের মনোনীত প্রার্থীর পক্ষে থেকে নির্বাচনে প্রচার প্রচারনায় অংশ গ্রহণ করেছি।
উল্লেখ্য আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন চলতি বছরে অনুষ্ঠিত হবে। ইতি মধ্যে এ নির্বাচনে প্রথম ধাপের তফসীল ঘোষনা করা হয়েছে। কালুখালী উপজেলায় পঞ্চম ধাপে ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে।

Facebook Comments