রাজবাড়ী, ১১ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, বুধবার, ২৪ ফেব্রুয়ারি ২০২১

ব্যাপক প্রচার প্রচারানোয়

কালুখালীতে করোনার ভ্যাকসিন নিতে আগ্রহ বেড়েছে ব্যাপক ॥ ভ্যাকসিন গ্রহণ করেছেন ১৬৫৮ জন

প্রকাশ: ১৮ ফেব্রুয়ারি, ২০২১ ১০:৩৮ : অপরাহ্ণ

॥স্টাফ রিপোটার ॥রাজকন্ঠ ডট কম

রাজবাড়ীর কালুখালী উপজেলার মানুষের মধ্যে করোনা ভ্যাকসিন নিতে আগ্রহ দেখা দিয়েছে প্রতিদিনই মানুষ এ টিকা গ্রহণ করছেন।প্রশাসনিক কর্মকর্তা, সরকারী কর্মকর্তা, জনপ্রতিনিধি, গনমাধ্যম কর্মীসহ সকল শ্রেণী পেশার মানুষের মধ্যে করোনার ভ্যাকসিন গ্রহনের আগ্রহ ব্যাপক বেড়েছে।
বৃহস্পতিবার (১৮ ফেব্ররুয়ারী) পর্যন্ত কালুখালী হাসপাতাল থেকে ১ হাজার ৬শত ৫৮ জন করোনার টিকা গ্রহণ করেছেন।
আজ বৃহস্পতিবার টিকা গ্রহণ করেছেন ১৬০ জন। একজন টিকা গ্রহণকরারী বলেন করোনার টিকা গ্রহণ করেছি,আমি সুস্থ আছি কোন প্রকার সমস্যা হয়নি আপনারাও টিকা গ্রহণ করে সুস্থ থাকুন।কালুখালী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা ডা.খোন্দকার আবু জালাল জানান এখন পর্যন্ত আমাদের কালুখালী হাসপাতাল থেকে ১৬৫৮ জন ভ্যাকসিন গ্রহণ করেছেন,এবং রেজিস্টশন হয়েছে প্রায় ২৪শত।ভ্যাকসিন গ্রহন করে এ পর্যন্ত কারো কোন সমস্যা দেখা দেয়নি,পাশাপাশি মানুষের মধ্যে ব্যাপক সচেতনতা বৃদ্ধি পাচ্ছে এবং মানুষ আর টিকা নিয়ে ভীতি নেই। তিনি আরো বলেন আমি সর্বসাধারনের জন্য ভ্যাকসিন গ্রহনের ক্ষেত্রে প্রচার প্রচারনা হিসেবে মাইকিং সহ, ইমাম কমিটি,মসজিদের ইমামদের, স্কুল কলেজ শিক্ষক,বিভিন্ন সরকারী দপ্তরে দপ্তর প্রধানগণকে ভ্যাকসিন গ্রহন বিষয়ে জানিয়েছি।এসময় তিনি রাজকন্ঠকে বলেন করোনা ভ্যাকসিন নেওয়া বিষয়ে আপনাদের মাধ্যমে সকল শ্রেণী পেশার মানুষকে এ টিকা গ্রহনের আহবান জানাচ্ছি পাশাপাশি সকলেই টিকা গ্রহণ করে আল্লাহ্ কৃপায় সুস্থ জীবন যাপন করুন।
এসময় হাসপাতালে লক্ষ্য করা যায় হাসপাতালে মূল ফোটকে করোনা ভ্যাকসিন প্রদানের সময় সূচীর সাইর্বোড,নিবন্ধন সহায়তা কেন্দ্রের সাইবোর্ড সহ কক্ষ নং-১০৪,পুরুষ কক্ষ নং-১০২,মহিলা কক্ষ নং-১০৭ নিধারন করা হয়েছে।সেই সাথে অত্যন্ত পরিচ্ছন ভাবে নিবিড় পরিচর্যায় করোনা ভ্যাকসিনের টিকা প্রদান করা হচ্ছে।

Facebook Comments