রাজবাড়ী, ৯ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ, শনিবার, ২৩ জানুয়ারী ২০২১

ক্রীড়া পরিদপ্তরের বার্ষিক ক্রীড়া কর্মসূচী ২০২০-২০২১ এর আওতায়

পাংশায় ক্রিকেট প্রশিক্ষনের সমাপনী ও এ্যাথলেটিকস প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠিত

প্রকাশ: ৬ জানুয়ারি, ২০২১ ৮:২১ : অপরাহ্ণ

॥নিজস্ব প্রতিবেদক ॥রাজকন্ঠ ডট কম

রাজবাড়ী জেলা ক্রীড়া অফিসের আয়োজনে বার্ষিক ক্রীড়া কর্মসূচী ২০২০-২১ এর আওতায় এ্যাথলেটিক্স প্রতিযোগীতা অনুষ্ঠিত হয়েছে।
বুধবার ৬ জানুয়ারী পাংশা জর্জ সরকারী উচ্চ বিদ্যালয় মাঠে দিন ব্যাপী পাংশা উপজেলার বিভিন্ন বিদ্যালয়ের শিক্ষার্থীরা এ প্রতিযোগীতায় অংশ গ্রহণ করে। একই সাথে ১ মাস ব্যাপী ক্রিকেট প্রশিক্ষনের সমাপনী ও সনপত্র  বিতরণ  অনুষ্ঠিত হয়েছে।
বিকেলে বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরনী অনুষ্ঠানে জেলা ক্রীড়া অফিসার ফেরদৌসী আক্তার বন্যা’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন পাংশা উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মাদ আলী। বিশেষ অতিথি হিসাবে পাংশা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ জালাল উদ্দিন বিশ্বাস,মহিলা ভাইস চেয়ারম্যান মোছাঃ রোকেয়া খাতুন,উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার এস এম নাসিম আখতার, পাংশা সরকারী জর্জ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক (ভারপ্রাপ্ত) মোছাঃ রাশেদা খাতুন,কলিমহর জহুরুন্নেচ্ছা মাধ্যমিক বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মোঃ মজিবর রহমান,কালুখালী প্রেসক্লাবের সাধারন সম্পাদক মোখলেছুর রহমান,পাংশা স্পোর্টিং ক্লাবের সভাপতি সাংবাদিক মাসুদ রেজা শিশির,সহকারী শিক্ষক(শারীরিক শিক্ষা) মোঃ ফিরোজ হোসেন,আব্দুল করিম,সাইফুল ইসলাম, তরিকুল ইসলাম,টিপুসহ বিভিন্ন বিদ্যালয়ের ক্রীড়া শিক্ষকগন উপস্থিত ছিলেন। মাস ব্যাপী ক্রিকেট প্রশিক্ষনের সমামনী দিনে অংশ গ্রহণকারীদের মধ্যে সনদ ও সম্মাননা পুরস্কার প্রদান করা হয় সেই সাথে বছর ব্যাপী ক্রিকেট খেলার বল, ব্যাড,প্যাড নেট প্রভৃতি সরমঞ্জান প্রদান করেন জেলা ক্রীড়া অফিস। এ্যাথলেটিক্স প্রতিযোগীতা ও গ্রামীন খেলাধুলায় উপজেলার ১২টি শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা অংশ গ্রহণ করেন। ২৫ টি ইভেন্টে ২২০ থেকে ২৩০ জন প্রতিযোগী অংশ গ্রহণ করে পৃথক ৫ টি গ্রুপে। বালক ছোট, বালক মধ্যম ও বড় বালক’ এবং বালিকা ছোট ও বড় বালিকা এ প্রতিযোগীতায় অংশ নিয়ে ক্রীড়া নৈপূন্য প্রর্দশন করে।

Facebook Comments