রাজবাড়ী, ৯ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ, শনিবার, ২৩ জানুয়ারী ২০২১

পাংশা পৌর নির্বাচনে ঋণ খেলাপীর দায়ে নৌকার মেয়র প্রার্থীসহ ২ কাউন্সিলরের মনোনয়নপত্র বাতিল

প্রকাশ: ৩ জানুয়ারি, ২০২১ ৮:৪২ : অপরাহ্ণ

॥মোঃ শামীম হোসেন॥রাজকন্ঠ ডট কম

আসন্ন পাংশা পৌরসভা নির্বাচনে মনোনয়নপত্র যাচাই বাছাইয়ের পর রোববার তিন প্রার্থীর মনোনয়নপত্র বাতিল ঘোষণা করেছেন জেলা রিটার্নিং কর্মকর্তা মোঃ মাসুদুর রহমান।
তারা হলেন, বাংলাদেশ আওয়ামীলীগ মনোনীত (নৌকা প্রতীক) মেয়র প্রার্থী মোঃ ওয়াজেদ আলী এবং ২ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী মোঃ মোতালেব মোল্লা ও ৭নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী মোঃ ফরিদ হোসেন খান। জেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং কর্মকর্তা মোঃ মাসুদুর রহমান জানান, পৌরসভা নির্বাচনে মেয়র পদে ৪ জন, সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে ১১ জন ও ৯ টি ওয়ার্ডে কাউন্সিলর পদে ৪৬ জন প্রার্থী মনোনয়নপত্র জমা দেন। তাদের মনোনয়নপত্র যাচাই বাছাইয়ের পর ব্যাংকে ঋণ খেলাপী থাকায় আওয়ামীলীগ মনোনীত মেয়র প্রার্থী মোঃ ওয়াজেদ আলী এবং ২নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী মোতালেব মোল্লা এবং ৭নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী মোঃ ফরিদ হোসেন খান এর মনোনয়নপত্রে দাখিলকৃত কাগজপত্র সঠিক না থাকায় মনোনয়নপত্র বাতিল করা হয়েছে।
মনোনয়নপত্র বাছাই কার্যক্রমে উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মাদ আলী, সহকারী কমিশনার (ভূমি) নুজহাত তাসনীম আওন, উপজেলা নির্বাচন অফিসার ও সহকারী রিটার্নিং কর্মকর্তা মোঃ আব্দুল আলীম ও উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা শ্যামল কুমার বিশ্বাস।

Facebook Comments