রাজবাড়ী, ৯ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ, শনিবার, ২৩ জানুয়ারী ২০২১

উপজেলা প্রশাসনের আয়োজনে

কালুখালীতে মুজিব বর্ষ উপলক্ষে কুইজ প্রতিযোগীতা অনুষ্ঠিত

প্রকাশ: ২ ডিসেম্বর, ২০২০ ৭:০০ : অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক:রাজকন্ঠ ডট কমরাজবাড়ীর কালুখালীতে মুজিব বর্ষ উপলক্ষে কুইজ উপজেলা প্রশাসনের আয়োজনে ” বঙ্গবন্ধু ও বাংলাদেশ” শীর্ষক উন্মুক্ত কুইজ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিস পরিচালিত রতনদিয়া রজনীকান্ত সরকারী মডেল উচ্চ বিদ্যালয় হল রুমে একাডেমিক সুপারভাইজার ইমতিয়াজ দেওয়ান মুরাদ এর সঞ্চালনায় ” বঙ্গবন্ধু ও বাংলাদেশ” শীর্ষক উন্মুক্ত কুইজ প্রতিযোগিতায় প্রধান অতিথি হিসেবে বক্ত্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মোঃ আব্দুল্লাহ্ আল মামুন।
পরে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুরস্কার বিতরণ করেন উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্লাহ্ আল মামুন। এসময়অন্যান্যের মধ্যে সহকারী কমিশনার(ভুমি) শেখ নুরুল আলম, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার জয়ন্ত কুমার দাস, মৃগী শহীদ দিয়ানত কলেজের সহকারী অধ্যাপক ড. আবুল কালাম আজাদ, হোগলাডাংগী কামিল মাদরাসার লেকচারার মোহাম্মদ হানিফ খান সহ কুইজ পরিচালনায় সহায়তাকারী বিভিন্ন কলেজ,মাদরাসা ও স্কুলের শিক্ষকমণ্ডলী ও শিক্ষার্থীবৃন্দ উপস্থিত ছিলেন।


বঙ্গবন্ধু ও বাংলাদেশ শীর্ষক উন্মুক্ত কুইজ প্রতিযোগীতায় প্রথম স্থান অধিকার করে মৃগী বহুমুখী উচ্চ বিদ্যালয়ের ৯ম শ্রেনির শিক্ষার্থী মোঃ তামিম হোসেন,দ্বিতীয় স্থান অধিকার করে রতনদিয়া রজনীকান্ত মডেল সরকারি উচ্চ বিদ্যালয়ের ১০ম শ্রেণি শিক্ষার্থী তাজরিন জাহান সিনথি, তৃতীয় স্থান অধিকার করে মোহাম্মদ আলী একাডেমীর ১০ম শ্রেণি শিক্ষার্থী মোছাঃ শিমু খাতুন।
আলোচনা সভা শেষে উপজেলা নির্বাহী অফিসার ও অন্যান্য অতিথিবৃন্দ বিজয়ী শিক্ষার্থীদের মাঝে পুরস্কার তুলে দেন।

Facebook Comments