রাজবাড়ী, ৯ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ, শনিবার, ২৩ জানুয়ারী ২০২১

একটি আদর্শ ও মডেল উপজেলা গড়ার লক্ষ্যে

কালুখালীতে বিভিন্ন চলমান উন্নয়ন কার্যক্রম পরিদর্শন করলেন ইউএনও আব্দুল্লাহ্ আল মামুন

প্রকাশ: ২৩ নভেম্বর, ২০২০ ৭:২৭ : অপরাহ্ণ

॥স্টাফ রিপোর্টার॥রাজকন্ঠ ডট কম

একটি আদর্শ ও মডেল উপজেলা গড়ার লক্ষ্যে রাজবাড়ীর কালুখালী উপজেলার বর্তমান সময়ের বিভিন্ন চলমান উন্নয়ন প্রকল্পের কার্যক্রম পরিদর্শন করেছেন উপজেলা নির্বাহী অফিসার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মোঃ আব্দুল্লাহ্ আল মামুন।
রবিবার বিকেল ৪টায় উপজেলার নব নির্মানাধীন কালুখালী থানা কমপ্লেক্স ভবন,উপজেলার মাজবাড়ীর কাচমের বিল ও মাজবাড়ী ইউপির কুলটিয়া গ্রামে মাননীয় প্রধানমন্ত্রী প্রদত্ত ভূমিহীন নাগরিকদের জন্য গৃহ নির্মাণ সরেজমিনে পরিদর্শন করেন।

এসময় উপস্থিত ছিলেন কালুখালী থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ মাসুদুর রহমান,উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার(ভারপ্রাপ্ত) জয়ন্ত কুমার দাস সহ অন্যান্য কর্মকর্তাবৃন্দ।
পরিদর্শনকালে ইউএনও উপজেলার বিভিন্ন কাজের অগ্রগতি লক্ষ্য করে সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে প্রকল্প অনুযায়ী সকল প্রকার কাজ সঠিকভাবে সম্পন্ন করতে নির্দেশনা প্রদান করেন।

উল্লেখ্য উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্লাহ্ আল মামুন যোগদানের ২মাস ২১ দিনের মধ্যে উপজেলার সকল দপ্তরের ব্যক্তিদের সাথে সৌজন্য সাক্ষাত করেছেন।সেই সাথে কালুখালীবাসীকে একটি আদর্শ ও মডেল উপজেলা উপহার দেওয়ার জন্য ইতিমধ্যে এলাকার সকল প্রকার অন্যায় দুর্নীতি বন্ধ করতে শতভাগ চেষ্টা চালিয়ে যাচ্ছেন।পাশাপাশি এলাকার জলাবদ্ধতা দূরকরণ পূর্ণখালক্ষন্নন সহ নানা ধরনের পরিকল্পনার মধ্যদিয়ে উপজেলার মানুষের হৃদয়ে যায়গা করে নিয়েছেন।অপরদিকে অসহায় মানুষের সেবায় প্রতিদিন বিভিন্ন সাহায্য সহযোগীতা অবাহত রেখে মানবতার ফেরিওয়ালা হিসেবে পরিচিত লাভ করেছেন।

Facebook Comments