রাজবাড়ী, ১২ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, শুক্রবার, ২৭ নভেম্বর ২০২০

পাংশায় ব্যাডমিন্টন কোর্ট উদ্বোধন করলেন নুপুর রাণী দাস

প্রকাশ: ১৮ নভেম্বর, ২০২০ ৮:০৯ : অপরাহ্ণ

॥ মাসুদ রেজা শিশির ॥রাজকন্ঠ ডট কম

রাজবাড়ীর পাংশায় শীতকালীন শরীর চর্চায় সোমবার রাত সাড়ে ৮টায় পাংশা অফিসার্স ক্লাব চত্বরে ব্যাডমিন্টন কোর্ট’র শুভ উদ্বোধন করলেন পাংশা উপজেলা লেডিস ক্লাবের সভানেত্রী নুপুর রাণী দাস।
জানাগেছে পাংশা উপজেলা নির্বাহী কর্মকর্তা বিপুল চন্দ্র দাস নিজ উদ্দ্যোগে দীর্ঘদিন মাটি কাদা সহ বিভিন্ন সমস্যায় অনাদরে পরে থাকা কোর্টটি পাকাকরন করতে তার সহধর্মীনী নুপুর রানী দাস অনুপ্রেরনা দিয়ে আসছিল সেই থেকে এ উদ্যোগ গ্রহণ করেন তিনি। ডি.ডি.সি লিমিটেঢ’র ব্যবস্থাপনা পরিচালক বিশিষ্ঠ শিল্পপতি এ.কে এম রফিক উদ্দিন (পান্না) মিয়ার অর্থায়নে এ কোর্টটি পাকা করণ ও সুন্দর্য্যে বর্ধন কাজ করা হয়েছে।

উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন পাংশা উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ ফরিদ হাসান ওদুদ, উপজেলা নির্বাহী অফিসার ও অফিসার্স ক্লাবের সভাপতি বিপুল চন্দ্র দাস, উপজেলা যুব উন্নয়ন অফিসার শ্যামল কুমার বিশ্বাস, ডিডিসি লিমিটেঢ এর কলিমহর প্রকল্পের কর্মকর্তা সুব্রত কুমার দে, অফিসার্স ক্লাবের সাধারন সম্পাদক ও পরিসংখ্যান কর্মকর্তা মাহাবুব হোসেন,উপজেলা শিক্ষা অফিসার এম এম নাসিম আখতার,উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা এম. এ নাহারসহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তাগন ও তাদের সহধর্মিনীগন উপস্থিত ছিলেন।

Facebook Comments