রাজবাড়ী, ১৪ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, রোববার, ২৯ নভেম্বর ২০২০

পাংশায় বিভিন্ন কার্যালয় পরিদর্শন ও উন্নয়ন কর্মকান্ডের উদ্বোধন করছেন জেলা প্রশাসক দিলসাদ বেগম

প্রকাশ: ১৬ নভেম্বর, ২০২০ ৯:১৯ : অপরাহ্ণ

॥মোঃ শামীম হোসেন॥ রাজকন্ঠ ডট কম

রাজবাড়ী জেলা প্রশাসক দিলসাদ বেগম জেলার পাংশা উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয় সহ উপজেলার বিভিন্ন কার্যালয় পরিদর্শন এবং বঙ্গবন্ধু মঞ্চ ও শেখ রাসেল পুস্প কানন নামে একটি ফুল বাগানের উদ্বোধন সহ বিভিন্ন উন্নয়ন মুলোক কর্মকান্ডের উদ্বোধন করেছেন।

সোমবার (১৬ নভেম্বর) উপজেলার মৌরাট ইউনিয়নে ভূমি ও গৃহহীনদের গৃহ নির্মান কাজের উদ্বোধন, বাগদুলী সরকারী প্রাথমিক বিদ্যালয়ে বায়োমেট্রিক হাজিরা প্রদ্ধতির উদ্বোধন এবং একই বিদ্যালয়ে, বিদ্যালয় পরিচালনা কমিটির সদস্য ও শিক্ষকদের নিয়ে প্রাথমিক শিক্ষার গুনগত মান উন্নয়নে বিদ্যালয় প্রাঙ্গনে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নামে বঙ্গবন্ধু মঞ্চ ও শেখ রাসেল পুস্প কানন নামে একটি ফুল বাগানের উদ্বোধন করেন রাজবাড়ী জেলা প্রশাসক দিলসাদ বেগম। পরে উপজেলার বাবুপাড়া ইউনিয়ন পরিষদের ডিজিটাল সেন্টার পরিদর্শন, একই ইউনিয়নের দূর্গাপুর কমিউনিটি ক্লিনিক পরিদর্শন, উপজেলা সহকারী কমিশনার ভূমি’র কার্যালয় পরিদর্শন করেছেন এবং কার্যালয়ে কর্মরত সকল সদস্যের সাথে কথা বলেছেন। পরিষেশে এই কর্মব্যাস্ততার মধ্যে দুপুরে উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয় পরিদর্শন করেছেন এবং কার্যালয়ে কর্মরত সকল সদস্যের সাথে কথা বলা সহ পরিদর্শণ বহিতে স্বাক্ষর করেছেন।

বিভিন্ন কার্যালয় পরিদর্শন ও বিভিন্ন উন্নয়ন মুলোক কর্মকান্ডের উদ্বোধন কালে উপস্থিত ছিলেন পাংশা উপজেলা চেয়ারম্যান মোঃ ফরিদ হাসান ওদুদ, উপজেলা নির্বাহী অফিসার বিপুল চন্দ্র দাস, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) নুজহাত তাসনীম আওন, সিনিয়র সাংবাদিক মাসুদ রেজা শিশির, পাংশা প্রেসক্লাবের সহ-সভাপতি মোঃ শামীম হোসেন, প্রেসক্লাবের যুগ্ন সম্পাদক রতন মাহমুদ প্রমুখ।

Facebook Comments