রাজবাড়ী, ১২ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, শুক্রবার, ২৭ নভেম্বর ২০২০

উপজেলা স্কাউটসের ব্যবস্থাপনায়

কালুখালীতে স্কাউটিং বিষয়ক ওরিয়েন্টেশন কোর্স অনুষ্ঠিত

প্রকাশ: ১৬ নভেম্বর, ২০২০ ৯:০৭ : অপরাহ্ণ

হাসমত আলী :রাজকন্ঠ ডট কম রাজবাড়ী জেলার কালুখালীতে ১০২৪ তম স্কাউটিং বিষয়ক ওরিয়েন্টেশন কোর্স অনুষ্ঠিত হয়েছে।
বাংলাদেশ স্কাউটস, ঢাকা অঞ্চলের পরিচালনায় ও কালুখালী উপজেলার উপজেলা স্কাউটস এর ব্যবস্থাপনায় ১৬ নভেম্বর সোমবার সকাল থেকে দিনব্যাপী রতনদিয়া রজনীকান্ত সরকারী মডেল উচ্চ বিদ্যালয়ের অডিটোরিয়ামে এই স্কাউটিং বিষয়ক ওরিয়েন্টেশন কোর্স অনুষ্ঠিত হয়।

কালুখালী উপজেলা নির্বাহী অফিসার ও উপজেলা স্কাউটসের সভাপতি মোঃ আব্দুল্লাহ্ আল মামুন এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আলিউজ্জামান চেীধুরী টিটো। উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপজেলা সহকারী কমিশনার(ভুমি) শেখ নুরুল আলম,কালুখালী থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ মাসুদুর রহমান,বাংলাদেশ স্কাউটসের উপ-পরিচালক শর্মিলা দাস,রতনদিয়া ইউপি চেয়ারম্যান মেহেদী হাচিনা পারভীন নিলুফা,১০২৪তম ওরিয়েন্টেশন কোর্সের কোর্স লিডার ও রাজবাড়ী সদর উপজেলা স্কাউটসের সম্পাদক সুকুমার বিশ্বা। স্বাগত বক্তব্য রাখেন উপজেলা স্কাউটস সম্পাদক ও প্রধান শিক্ষক এ জেড এম ছাকেন উদ্দিন শাহজাহান আলী শেখ।

কোর্স সমাপনী অনুষ্ঠানে রতনদিয়া সরকারী মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আয়ুব আলীর সভাপতিত্বে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও জেলা পরিষদ সদস্য খাইরুল ইসলাম খায়ের, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার(ভারপ্রাপ্ত) জয়ন্ত কুমার দাস, উপজেলা শিক্ষা শিক্ষা অফিসার(ভারপ্রাপ্ত) আব্দুর রশিদ,স্কাউটস কমিশনার ও প্রধান শিক্ষক  মোহাম্মদ আলী একাডেমী মোঃ রেজাউল আলম,সাবেক স্কাউট সম্পাদক ও প্রধান শিক্ষক আলহাজ্ব আমেনা খাতুন বিদ্যাপীঠ মোঃ শাহ্জাহান আলী,উপজেলা স্কাউটসের কোষ্যাধক ও প্রধান শিক্ষক সূর্য্যদিয়া মদাপুর উচ্চ বিদ্যালয় আব্দুল জলিল,কোর্সসের প্রশিক্ষক ও বালিয়াকান্দি উপজেলা স্কাউটসের সম্পাদক অখিল কুমার কুন্ড, রাজবাড়ী জেলা স্কাউটসের কাব স্কাউটস লিডার হরসিত কুমার ঘোষ প্রমুখ বক্তব্য রাখেন। এসময় উপজেলার প্রাথমিক বিদ্যালয়ের ৫০ জন শিক্ষক ওরিয়েন্টেশন কোর্সে অংশগ্রহণ করেন।

Facebook Comments