রাজবাড়ী, ১১ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, বৃহস্পতিবার, ২৬ নভেম্বর ২০২০

এলাকাবাসীর দাবীর প্রেক্ষিতে ইউএনও উদ্যোগে

কালুখালীতে পানি নিষ্কাষণের জন্য ৪টি ব্রিজ নির্মাণের সিদ্ধান্ত গৃহীত

প্রকাশ: ১৬ নভেম্বর, ২০২০ ৭:৫৩ : অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক:রাজকন্ঠ ডট কম

রাজবাড়ীর কালুখালী উপজেলার রতনদিয়া ইউপির একটি জলাশয়ে কয়েকশত পরিবার কৃষি ক্ষেত্রে ক্ষতিগ্রস্ত হওয়ায় জলাশয়টিতে পানি নিষ্কাষণের জন্য ১টি স্লুইচগেট ও ৩টি ব্রিজ নির্মাণের সিদ্ধান্ত গৃহীত হয়েছে।

সোমবার (১৬ নভেম্বর) বেলা ১২টার দিকে রতনদিয়া ইউপির বহরের কালুখালী-বল্লভপুর-ঠাকুরপাড়া জলাশয় প্রাঙ্গণে কয়েকটি পাড়ার স্থানীয়দের নিয়ে এ সংক্রান্ত এক বৈঠক অনুষ্ঠিত হয়।

বৈঠকে কালুখালী উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ আলিজ্জামান চৌধুরী (টিটো), উপজেলা নির্বাহী অফিসার মোঃ আব্দুল্লাহ্ আল মামুন, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) শেখ নুরুল আলম, উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও কালিকাপুর ইউপি চেয়ারম্যান আতিউর রহমান নবাব, উপজেলা কৃষি অফিসার মোহাম্মদ মাছিদুর রহমান, রতনদিয়া ইউপি চেয়ারম্যান মেহেদী হাচিনা পারভীন নিলুফা, ইউপি সদস্য মো. ইদ্রিস আলী, মনোয়ার হোসেন মনো ও আ. রশিদ মোল্লা সহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এ ব্যপারে ইউএনও মোহাম্মদ আব্দুল্লাহ্ আল মামুন বলেন, জনপ্রতিনিধি, ভুক্তভোগী ও প্রশাসনের সকলের মতামত নিয়ে এলাকার কৃষিকের কথা চিন্তা করে এ সিদ্ধান্ত গৃহীত হয়। ১৭ নভেম্বর মঙ্গলবার থেকে খাল খনন কাজ শুরু হবে। সম্পন্ন
কাজ শেষ হলে স্থানীয় কয়েকশত পরিবার কৃষি ক্ষেত্রে এর সুবিধা ভোগ করতে পারবে।

Facebook Comments