রাজবাড়ী, ১২ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, শুক্রবার, ২৭ নভেম্বর ২০২০

বাংলাদেশ কেন্দ্রীয় কৃষকলীগের সাংগঠনিক সম্পাদক

নুরে আলম সিদ্দিকী হক-এর বিরুদ্ধে অপপ্রচারের প্র‌তিবাদে কালুখালীতে বিশাল বিক্ষোভ সমাবেশ

প্রকাশ: ১৪ নভেম্বর, ২০২০ ৯:৩০ : অপরাহ্ণ

॥স্টাফ রিপোর্টার॥রাজকন্ঠ ডট কম


বাংলাদেশ কেন্দ্রীয় কৃষকলীগের সাংগঠ‌নিক সম্পাদক দৈনিক জনতার আদালত পত্রিকার সম্পাদক বিশিষ্ঠ রাজনীতিবীদ ও সমাজসেবক নুরে আলম সিদ্দিকী হকসহ কেন্দ্রীয় ও স্থানীয় আওয়ামী লীগ নেতা‌দের বিরু‌দ্ধে বানোয়াট,মিথ্যামূলক অপপ্রচা‌রের প্র‌তিবা‌দে রাজবাড়ীর কালুখালীতে এ বি‌ক্ষোভ সমা‌বেশ ও মিছিল অনুষ্ঠিত হ‌য়।
বৃহস্প‌তিবার বিকেল ৪ টায় উপ‌জেলার স্থানীয় আওয়ামী লীগ ও সহ‌যোগী সংগঠ‌নের আয়ো জ‌নে কালুখালী চাদপুর বাসষ্ট্যান্ড মোড়ে বঙ্গবন্ধুর ভাস্কর্কের সামনে এক বিশাল বি‌ক্ষোভ সমা‌বেশ প্রধান অতিু‌থি হি‌সে‌বে বক্তব্য রা‌খেন বাংলাদেশ কেন্দ্রীয় কৃষকলীগের সাংগঠ‌নিক সম্পাদক ও দৈনিক জনতার আদালত পত্রিকার সম্পাদক বিশিষ্ঠ রাজনীতিবীদ ও সমাজসেবক নুরে আলম সিদ্দিকী হক।
অন্যা‌ন্যের ম‌ধ্যে বক্তব্য রা‌খেন, জেলা কৃষক লী‌গের সাধারন সম্পাদক আবু বক্কর খান, পাংশা উপ‌জেলা সা‌বেক ভাইস চেয়ারম্যান মোস্তফা মুন্সি হেনা, কালুখালী উপ‌জেলা প‌রিষদের ভাইস চেয়ারম্যান শেখ এনা‌য়েত হো‌সেন, পাংশা উপ‌জেলা আওয়ামী লী‌গের সা‌বেক সাংগঠ‌নিক নজরুল ইসলাম খান, পাংশা উপ‌জেলা সা‌বেক ছাত্রলীগ নেতা ইদ্রিস আলী মন্ডল,সিদ্দিক মন্ডল, পাংশা উপ‌জেলা যুবলী‌গের আহ্বায়ক ফজলুল হক ফরহাদ হো‌সেন,আওয়ামীলীগ নেতা আহম্মদ আলী বাদশা এ্যাডঃ আব্দুস সাত্তার সহ অন্যান্যনেতাকর্মীরা।
অনুষ্ঠানে কৃষকলীগ নেতা নুরে আলম সিদ্দিকী হক বলেন,আমার নামে একটি মহল অপপ্রচার চালাচ্ছে। কিন্তু তারা জানে না কোন অপপ্রচারে আমাকে দাবানো যাবে না,যারা আমার বিরুদ্ধে অপপ্রচার করছে তাদের পায়ে তারাই নিজেরা কুড়ার মারছে। কোন ষড়যন্ত্র করে আমাকে প্রতিহত করা যাবে না। তিনি আহবান রাখেন আপনারা যারা এসকল অপপ্রচার করছেন তারা অবিলম্বে এসব বাদ দিন। জনসাধারনও সর্বজনের কল্যাণের জন্য রাজনীতি করুন। তাহলে দেশ জাতী ও এলাকার মানুষ উপকৃত হবে।তিনি আরোও বলেন সন্ত্রাসী ও হুকারী রাজনীতি বাদ দিন,মানুষ এখন বুঝতে শিখেছে জানতে শিখেছে তাই।

সমা‌বেশ শে‌ষে একটি বিক্ষোভ মিছিল বের করে কালুখালী উপ‌জেলার প্রধান প্রধান ও থানা সড়‌ক পদক্ষিন করে একই স্থানে এসে সমাপ্ত হয়।

Facebook Comments