রাজবাড়ী, ৯ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ, শনিবার, ২৩ জানুয়ারী ২০২১

কালুখালীর ইউএনও সাথে সৌজন্য সাক্ষাত করলেন গোয়ালন্দ প্রেসক্লাবের সাংবাদিকবৃন্দ

প্রকাশ: ৪ নভেম্বর, ২০২০ ১১:১০ : অপরাহ্ণ

॥নিজস্ব প্রতিবেদক॥রাজকন্ঠ ডট কম

রাজবাড়ীর কালুখালী উপজেলা নির্বাহী অফিসার মোঃ আব্দুল্লাহ্ আল মামুন এর সাথে সৌজন্য সাক্ষাত করলেন গোয়ালন্দ উপজেলা প্রেসক্লাবের প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সকল সাংবাদিকবৃন্দ।
বুধবার(৪ নভেম্বর) দুপুরে উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে গোয়ালন্দ প্রেসক্লাবের সাংবাদিকবৃন্দ সৌজন্য সাক্ষাতের শুরুতে কালুখালী উপজেলা নির্বাহী অফিসার মোঃ আব্দুল্লাহ্ আল মামুনকে ফুলেল শুভেচ্ছা জানান।
উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে সৌজন্য সাক্ষাতে উপস্থিত সাংবাদিকবৃন্দের সাথে কৌশল বিনিময় ও গোয়ালন্দ উপজেলার খোজ খবর নেন মোঃ আব্দুল্লাহ্ আল মামুন।
এসময় উপস্থিত ছিলেন গোয়ালন্দ প্রেসক্লাবের সভাপতি ও গোয়ালন্দ উপজেলা সমকাল প্রতিনিধি আজু শিকদার,সহ-সভাপতি ও ভোরের পাতা প্রতিনিধি আবুল হোসেন,সহ-সভাপতি ও সংবাদ প্রতিনিধি শেখ রাজীব, সাধারন সম্পাদক ও যুগান্তর প্রতিনিধি শামীম শেখ,সহ-সাধারন সম্পাদক ও নয়া দিগন্ত প্রতিনিধি মেহেদুল হাসান আক্কাস, দপ্তর সম্পাদক ও যায়যায়দিন প্রতিনিধি কুদ্দুস আলম,কার্যকরী সদস্য ও ইত্তেফাক প্রতিনিধি আক্তারুজ্জামান মৃধা,কার্যকরী সদস্য ও প্রথম আলো প্রতিনিধি রাশেদুল হক রায়হান, কার্যকরী সদস্য ও যুগান্তর জেলা প্রতিনিধি হেলাল মাহমুদ, কার্যকরী সদস্য ও ইনকিলাব প্রতিনিধি নজরুল ইসলাম, কার্যকরী সদস্য ও নিউজ টুয়েন্টি ফোর টেলিভিশন জেলা প্রতিনিধি শফিকুল ইসলাম শামীম,বাংলা লাইফ টুয়েন্টি ফোর জেলা প্রতিনিধি মঈনুল হক মৃধা।কালুখালী প্রেসক্লাবের সভাপতি ও যায়যায়দিন উপজেলা প্রতিনিধি মোঃ ফজলুল হক,সাধারন সম্পাদক ও নয়া দিগন্ত প্রতিনিধি মোখলেছুর রহমান,সাংগঠনিক সম্পাদক ও বাংলাদেশ বুলেটিন প্রতিনিধি রাকিবুল হাসান।

পরে নির্বাহী অফিসারের সরকারী বাসভবনে ইউএনও আমন্ত্রনে মধ্যহ্নভোজে অংশগ্রহন করেন সাংবাদিকবৃন্দ। উল্লেখ্য মোঃ আব্দুল্লাহ্ আল মামুন কালুখালী উপজেলা নির্বাহী অফিসার হিসেবে যোগ্যদানের পূর্বে গোয়ালন্দ উপজেলা সহকারী কমিশনা(ভুমি) হিসেবে কর্মরত ছিলেন।

Facebook Comments