রাজবাড়ী, ৩রা মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ, রোববার, ১৭ জানুয়ারী ২০২১

পাংশায় রোটারী ক্লাবের আয়োজনে বিশ্ব পোলিও দিবস পালন

প্রকাশ: ২৮ অক্টোবর, ২০২০ ৯:০৪ : অপরাহ্ণ

॥পাংশা প্রতিনিধি॥রাজকন্ঠ ডট কম

রাজবাড়ীর পাংশায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সম্মেলন রুমে বুধবার ( ২৮ অক্টোবর) সকাল ১১ টায় পাংশা রোটারী ক্লাবের আয়োজনে বিশ্ব পোলিও দিবস উপলক্ষে এক সেমিনার অনুষ্ঠিত হয়েছে। রোটারীক্লাব পাংশার সভাপতি সাবেক সিভিল সার্জন ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ডা.এ এফ এম শফিউদ্দিন পাতার সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন পাংশা সরকারী কলেজের সাবেক অধ্যক্ষ ও উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি এ.কে এম শফিকুল মোর্শেদ আরুজ, বিশেষ অতিথি হিসাবে পাংশা রোটারী ক্লাবের সাবেক সভাপতি ও জেলা পরিষদ সদস্য উত্তম কুমার কুন্ডু, পৌর মেয়র আব্দুল আল মাসুদ,পাংশা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ জিয়াউল হোসেন,উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা শফিকুল ইসলাম, কালুখালী উপজেলা সাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ কে এম আবু জালাল প্রমুখ ।

এ ছাড়াও বিশিষ্ট নাট্য ব্যক্তিত্ব লিটু করিম, ডাঃ দেলোয়ার হোসেন, ডাঃ আকাশ,স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মকর্তা কর্মচারীগনসহ রোটারী ক্লাবের সদস্যগন উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানের প্রধান অতিথি পাংশা সরকারী কলেজের সাবেক অধ্যক্ষ ও উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি এ.কে এম শফিকুল মোর্শেদ আরুজ বলেন-বিশ্ব স্বাস্থ্য সংস্থা বাংলাদেশকে পোলিও মুক্ত ঘোষনা করেছে, বর্তমানে বাংলাদেশ পোলিও মুক্ত। তাই পূনরায় যেন বাংলাদেশে পোলিও আসতে না পারে সে জন্য পোলিও রোধে চলমান কর্মকান্ড গুলোকে আরও বেগবান করতে হবে।

Facebook Comments