রাজবাড়ী, ৯ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, মঙ্গলবার, ২৪ নভেম্বর ২০২০

তিন বছরেও বাগমরা-জৌকুড়া সড়কের কাজ না করায় এলাকাবাসীর বিক্ষোভ

প্রকাশ: ২৮ অক্টোবর, ২০২০ ৮:২০ : অপরাহ্ণ

॥রাজবাড়ী প্রতিনিধি॥রাজকন্ঠ ডট কম

তিন বছরেও রাজবাড়ী সদর উপজেলার বাগমারা-জৌকুড়া সড়কের কাজ শেষ না করায় ঠিকাদারি প্রতিষ্ঠানের বিরুদ্ধে বিক্ষোভ ও মানববন্ধন করা হয়েছে। বুধবার বেলা ১১টার দিকে জৌকুড়া বাজার থেকে বিক্ষোভ মিছিল বের করে দয়ালনগর এলাকায় মিজানপুর ও চন্দনী ইউনিয়ন বাসীর ব্যানারে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।
এসময় বক্তব্য রাখেন, সদর উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক কাওসারুল ফেরদৌস, চন্দনী ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুর রব, মিজানপুর ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি আজম মন্ডল, ইউপি সদস্য ফয়সাল আহমেদ চান্দু, চন্দনী ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাকিবুল হাসান, চন্দনী ইউনিয়নের বাসিন্দা মোশারফ সিকদার ও শফিকসহ অন্যান্যরা বক্তব্য দেন।
মানববন্ধনে বক্তারা বলেন , ১৮ মাসে বাগমারা-জৌকুড়া সড়কটির নির্মাণকাজ শেষ হবার কথা ছিলো কিন্তু ৩ বছরেরও এ সড়কটির নির্মাণকাজ শেষ করতে পারেনি ঠিকাদারী কনস্ট্রাকশন এসপেক্টা ইঞ্জিনিয়ার্স ও ওয়াহিদ কনস্ট্রাকশন লিমিটেড।
এছাড়াও তারা আরো বলেন , ৩১ কোটি টাকা চুক্তিমূল্যে সড়কটির উন্নয়ন কাজ ৩বছরেও শেষ না হওয়ায় চরম ভোগান্তি পোহাতে হচ্ছে। সম্প্রতি ঠিকাদারী প্রতিষ্ঠান কাজ না করেই কয়েক স্থানে ভেকু ও রোলার দিয়ে সড়কে চলাচল বন্ধ করে রেখেছে। এতে করে অনেক যানবাহন চলাচল করতে পারছে না।জীবনের ঝুকি নিয়ে ছোট ছোট যানবাহন চলাচল করছে। দ্রুত সড়কটির উন্নয়ন কাজ সম্পন্ন ও ভেকু এবং রোলার সরিয়ে ফেলার দাবী জানান এলাকাবাসী। এছাড়া এই সড়কে বৃষ্টির সময় রাস্তার গাড়ি চলাচল করতে পারে না।
উল্লেখ্য ,আর শুকনা মৌসুমের সময় ধুলার কারণে সড়কে চলাচল করা যায়। এতে করে সড়কের দু’পাশের বসবাসকারী জনগণ রয়েছে খুব ভোগান্তিতে। তাদের দাবি একটাই যেন সড়কের কাজ দ্রুত শেষ করা হয়।

Facebook Comments