রাজবাড়ী, ১২ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, শুক্রবার, ২৭ নভেম্বর ২০২০

অধ্যাপক আবুল হোসেন মল্লিক স্যারের ইন্তেকাল,হাজারো মানুষের উপস্থিতে জানাজার নামাজ অনুষ্ঠিত

প্রকাশ: ২৮ অক্টোবর, ২০২০ ৯:৩১ : অপরাহ্ণ

॥পাংশা প্রতিনিধি ॥রাজকন্ঠ ডট কম

পাংশা সরকারী কলেজের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের সাবেক অধ্যাপক বিশিষ্ঠ সাহিত্যিক গবেষক প্রাবন্ধিক অধ্যাপক আবুল হোসেন মল্লিক বুধবার (২৮ অক্টোবর) পাংশা শহরের নিজ বাসভবনে বাধক্যজনিত কারনে ইন্তেকাল করেছেন (ইন্নানিল্লাহি——রাজিউন) ।
বুধবার (২৮ অক্টোবর)বেলা ২ টায় পাংশা সরকারী কলেজ মাঠ চত্বরে মরহুম অধ্যাপক আবুল হোসেন মল্লিক’র নামাজে জানাযা অনুষ্ঠিত হয়। জানাযায় তার দির্ঘদিনের সহকর্মী,শিক্ষার্থী,রাজনৈতিক ব্যক্তিবর্গসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ উপস্থিত ছিলেন। জানাযা পূর্বে স্বৃতি চারণ করেন পাংশা পৌরসভার মেয়র আব্দুল আল মাসুদ বিশ্বাস,সাবেক মেয়র মোঃ ওয়াজেদ আলী মাষ্টার,সাবেক অধ্যক্ষ নজরুল ইসলাম খান জাহাঙ্গীর,পাংশা সরকারী কলেজ শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক এ কে এম শরীফুল মোরশেধ রঞ্জু।
জানাযায় অংশ নেন বাংলাদেশ কৃষকলীগের সাংগঠনিক সম্পাদক ও জনতার আদালত পত্রিকার সম্পাদক নূরে আলম সিদ্দিকী হক, সাবেক ভাইস চেয়ারম্যান মোস্তফা মাহমুদ হেনা মুন্সীসহ বিভিন্ন রাজনৈতিক দলের নেতাকর্মীগন। জানাযার নামাজে ইমামতি করেন পাংশা সরকারী কলেজের শিক্ষক মাওলানা আব্দুল কুদ্দুস মোল্লা।নামাজ শেষে তার মরদেহ গ্রামের বাড়ী মধুখালী উপজেলার আড়পাড়া গ্রামে নিয়ে যাওয়া হয় সেখানে ২য় জানাযা শেষে তার দাফন সম্পন্ন হয়। পরিবারের পক্ষ থেকে অধ্যাপক আবুল হোসেন মল্লিক স্যারের জন্য দোয়া কামনা করা হয়।

Facebook Comments