রাজবাড়ী, ১৪ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, রোববার, ২৯ নভেম্বর ২০২০

কালুখালীতে দূর্গাপুজা মন্ডপ পরিদর্শন করলেন জেলা প্রশাসক দিলসাদ বেগম

প্রকাশ: ২৬ অক্টোবর, ২০২০ ৮:৩৯ : অপরাহ্ণ

॥নিজস্ব প্রতিবেদক ॥রাজকন্ঠ ডট কম

 


রাজবাড়ীর কালুখালীতে হিন্দু ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় উৎসবের দূর্গাপুজা মন্ডপ পরিদর্শন করলেন রাজবাড়ীর জেলা প্রশাসক দিলসাদ বেগম।
রোববার(২৫ অক্টোবর) রাত সাড়ে ৮টায় উপজেলার বোয়ালিয়া ইউপির খাগজানা গ্রামের রাজবাড়ী জেলা হিন্ধু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সাধারন সম্পাদক বাবু জয়দেব কর্মকার এর নিজ বাড়ীতে কর্মকার বাড়ী সার্বজনীন দূর্গাপুজা মন্দির পরিদর্শনকালে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।এতে প্রধান অতিথির বক্তব্যে তিনি জেলা প্রশাসক বললেন,ধর্ম যার যার উৎসব সবার।আমরা বাঙ্গালী আমরা মনে করি এই উৎস আমাদের সকলের।করোনা ভাইরাসের কারনে এবার রাষ্ট্রীয় নিদের্শনা মোতাবেক আয়োজন সীমিত করা হয়েছে।তিনি আরো বলেন পৃথিবী সুস্থ্য হয়ে উঠলে আগামী বছর আরো অনেক বেশি আয়োজনের মধ্যদিয়ে এ উৎসব উৎযাপন করা হবে।
অনুষ্ঠানে পুজা মন্ডপের সভাপতি গঙ্গেস নন্দীর সভাপতিত্বে দেবাশীষ চক্রবর্তীর সঞ্চলনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন কালুখালী উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ আলিউজ্জামান চৌধুরী(টিটো),কালুখালী উপজেলা নির্বাহী অফিসার মোঃ আব্দুল্লাহ্ আল মামুন,উপজেলা সহকারী কমিশনার(ভূমি) শেখ নুরুল আলম,কালুখালী থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ মাসুদুর রহমান প্রমুখ।
উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ আব্দুল্লাহ্ আল মামুন বলেন, আমাদের বিশ্বাস মহান সৃষ্টিকর্তা এই সুন্দর ধরনী আবার সম্পন্ন সুস্থ্য করে দিবেন সেই আশা করি, আগামীদিনে আমরা আরো বেশি আনন্দ উৎসবের মাধ্যমে সকল ধর্মীয় উৎসব উদযাপন করতে পারবো।


এসময় উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও জেলা পরিষদ সদস্য খাইরুল ইসলাম খায়ের,রতনদিয়া ইউপি চেয়ারম্যান মেহেদী হাচিনা পারভীন নিলুফা,বোয়ালিয়া ইউপি চেয়ারম্যান হালিমা বেগম,উপজেলা পুজা উদযাপন পরিষদের সভাপতি রনজয় কমুার বসু,সাধারন সম্পাদক যাদব কুমার দও,বোয়ালিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি লুৎফর রহমান,ইউপি সদস্য আঃ করিম মোল্লা,মহিলা সদস্য আকলিমা খাতুন সহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

এদিকে জেআ প্রশাসক মন্দীরে প্রবেশ পথে কমিটির পক্ষ থেকে তাকে ফুলেল পাপরী ঝিটিয়ে বরণ করা হয় পরে জেলা প্রশাসক সহ অন্যান্য অতিথি মন্ডলীকে ফুলেল শুভেচ্ছা প্রদান করা হয়।

Facebook Comments