রাজবাড়ী, ১৪ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, রোববার, ২৯ নভেম্বর ২০২০

কালুখালীর মঙ্গল পাগলের ইন্তেকাল

প্রকাশ: ২৪ অক্টোবর, ২০২০ ১০:৪৬ : অপরাহ্ণ

॥স্টাফ রিপোর্টার॥রাজকন্ঠ ডট কম

সবার অতিপরিচিত ব্যক্তি এক নামে যাকে সবাই চেনে রাজবাড়ী জেলার কালুখালী উপজেলার বোয়ালিয়া ইউপির বোয়ালিয়া গ্রামের মৃত আফের ফকির এর পুত্র সহজ সরল মোঙলা পাগল ওরফে মঙ্গল পাগল ইন্তেকাল করেছেন। (ইন্না নিল্লাহি ওয়া ইন্না ইলাইহে রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল প্রায় ৬৭ বছর।

শনিবার (২৪ অক্টোবর) বিকাল ৪ টা ৩০ মিনিটে হৃদক্রিয়া বন্ধ হয়ে তিনি নিজ বাড়ীতে শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন। বংশপরাক্রম অনুসারে তিনি লালন ভক্ত হিসেবে দীর্ঘদিন ধরে কালুখালী রেলওয়ে স্টেশন, রতনদিয়া বাজার, বাংলাদেশ হাট মোড়, চাঁদপুর বাসষ্ট্যান্ড সহ বিভিন্ন এলাকায় গান শুনিয়ে বেড়াতেন।

মৃত্যু সংবাদ শোনে কালুখালী উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ আলিউজ্জামান চৌধুরী (টিটো), উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ সদস্য খায়রুল ইসলাম খায়ের তাকে দেখতে যান।এছাড়াও বোয়ালিয়া ইউপি সদস্য আঃ করিম মোল্লা সহ বিভিন্ন এলাকার বাউল ভক্ত অনুসারী, ব্যক্তিবর্গ ও আত্মীয়-স্বজন তাকে এক নজর দেখার জন্য বাড়ীতে ভীড় জমায়।

তিনি স্ত্রী, দুই পুত্র ও এক কন্যা সন্তান, নাতি-নাতনী সহ অসংখ্য ভালোবাসার মানুষ রেখে গিয়েছেন।

তার বড় পুত্র মোঃ জামাল জানান, রবিবার(২৫ অক্টোবর) সকাল ১০ টায় কালুখালী রেলওয়ে স্টেশন (প্লাটফর্মে) তার জানাযা নামাজ শেষে জন্মভিটা বোয়ালিয়ায় দাফন কার্য সম্পন্ন করা হবে।

Facebook Comments