রাজবাড়ী, ১২ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, শুক্রবার, ২৭ নভেম্বর ২০২০

পাংশায় জাতীয় চলচিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেতা মামুনুর রশিদকে সংর্বধনা জানালেন নাট্যলোক

প্রকাশ: ২২ অক্টোবর, ২০২০ ৫:২৪ : অপরাহ্ণ

॥মোঃ শামীম হোসেন॥ রাজকন্ঠ ডট কম  ॥

জাতীয় চলচিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেতা মামুনুর রশিদ ও তার বন্ধু অভিনেতা রওনক হাসানকে সংর্বধনা জানিয়েছেন রাজবাড়ী জেলার পাংশা উপজেলার নাট্যলোক সংগঠন।
বৃহস্পতিবার (২২ অক্টোবর) দুপুর ১২ টায় পাংশা নাট্যলোকের আয়োজনে নাট্যলোক কার্যালয়ে এ সংর্বধনা জানানো হয়।
পাংশা নাট্যলোকের সভাপতি ও জেলা পরিষদ সদস্য উত্তম কুমার কুন্ডুর সভাপতিত্বে সংর্বধনা অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য প্রদান করেন- পৌর মেয়র আব্দুল আল মাসুদ বিশ্বাস, পাংশা উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি মোঃ শফিকুল মোরর্শেদ আরুজ। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- পাংশা সরকারি কলেজে অবসর প্রাপ্ত শিক্ষক আবুল হোসেন মল্লিক, পাংশা শিল্পকলা একাডেমীর সাধারণ সম্পাদক রিয়াজুল ইসলাম জাহাঙ্গীর, নাট্য পরিচালক লিটু করিম, পাংশা প্রেসক্লাবের সভাপতি এস.এম রাসেল কবির, সিনিয়র সাংবাদিক মাসুদ রেজা শিশির, পাংশা প্রেসক্লাবের সহ-সভাপতি মোঃ শামীম হোসেন, যুগ্ন সম্পাদক রতন মাহমুদ, সাংগঠনিক সম্পাদক সৈকত শতদল, প্রচার সম্পাদক মোঃ শাহীন রেজা প্রমুখ।
সংর্বধনা অনুষ্ঠান শেষে এয়াকুব আলী স্মৃতি পাঠাগার ও ক্লাব পরিদর্শন করেন জাতীয় চলচিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেতা মামুনুর রশিদ ও তার বন্ধু অভিনেতা রওনক হাসান। এসময় তাদেরকে এয়াকুব আলী স্মৃতি পাঠাগার ও ক্লাব এর পক্ষ থেকে ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয় এবং এয়াকুব আলী চৌধুরীর লেখা বই ও পাংশা উপজেলার ঐতিহ্যবাহী নিয়ে লেখা একটি বই উপহার দেওয়া হয়।

Facebook Comments