রাজবাড়ী, ১২ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, শুক্রবার, ২৭ নভেম্বর ২০২০

জননেত্রী শেখ হাসিনার আস্তাভাজন রাজবাড়ীর কৃতি সন্তান

নুরে আলম সিদ্দিকী হক পুনরায় কেন্দ্রীয় কৃষকলীগের সাংগঠনিক সম্পাদক নির্বাচিত

প্রকাশ: ১৯ অক্টোবর, ২০২০ ৯:৩৪ : অপরাহ্ণ

স্টাফ রিপোটার:রাজকন্ঠ ডট কম

রাজবাড়ীর কালুখালী উপজেলার কৃতি সন্তান নুরে আলম সিদ্দিকী হক পুনরায় বাংলাদেশ কৃষক লীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন। তাকে রাজবাড়ীর আওয়ামী পরিবারের সদস্যরা অভিনন্দন শুভেচ্ছা ও ধন্যবাদ জানিয়েছেন।
১৯ অক্টোবর(সোমবার) বাংলাদেশ আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের কৃষকলীগের কেন্দ্রীয় কমিটি সভাপতি কৃষিবিদ সমীর চন্দ্র ও সাধারণ সম্পাদক উম্মে কুলসুম স্মৃতি এমপি বরাবর ১১১ সদস্য বিশিষ্ট কমিটির তালিকা প্রেরণ করেন।

চিঠিতে তিনি উল্লেখ করেন, বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার সাথে পরামর্শক্রমে বাংলাদেশ কৃষকলীগের পূর্ণাঙ্গ কমিটির তালিকা প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য প্রেরণ করা হলো। সকলের ঐক্যবদ্ধ প্রচেষ্ঠায় বাংলাদেশ কৃষকলীগ আরও সুদৃঢ়, শক্তিশালী এবং সুসংগঠিত সংগঠনে পরিণত হবে।

নুরে আলম সিদ্দিকী হক রাজনীতি ছাড়াও সাংবাদিকতার সাথে যুক্ত।তিনি দৈনিক জনতার আদালত পত্রিকার সম্পাদক ও প্রকাশক। বিগত কমিটিতেও তিনি একই পদে নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা, কৃষকলীগের কেন্দ্রীয় কমিটি সভাপতি কৃষিবিদ সমীর চন্দ্র ও সাধারণ সম্পাদক উম্মে কুলসুম স্মৃতি এমপির বিশ্বাস ও আস্থা স্থাপন করেন। চলতি বছর নতুন কমিটি গঠনের পর সভাপতি ও সাধারণ সম্পাদকের নাম ঘোষণা করা হয়। সে সময় তাকে বৃহত্তর ফরিদপুর অঞ্চলের সমন্বয়কারীর দায়িত্ব দেয়া হয়। সে দায়িত্বও তিনি যথাযথভাবে পালন করেছেন। করোনাকালে ছুটে বেরিয়েছেন এখানে ওখানে। দাঁড়িয়েছেন অসহায় কৃষকের পাশে।
এসময় কেন্দ্রীয় কৃষক লীগের সাংগঠনিক সম্পাদক নির্বাচিত করায়করায় নুরে আলম সিদ্দিকী হক বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী দেশরত্ন প্রধানমন্ত্রী শেখ হাসিনা, সাধারণ সম্পাদক ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের, বাংলাদেশ কৃষকলীগের সভাপতি কৃষিবিদ সমীর চন্দ, সাধারণ সম্পাদক উম্মে কুলসুম স্মৃতি এমপির প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে তাদের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু জীবন কামনা করেন সেই সাথে সবার কাছে দোয়া চেয়েছেন।তিনি যেন মাননীয় প্রধানমন্ত্রীর দেওয়া দায়িত্ব যথাযথ পালন করে দেশ ও জাতীয় সেবা করতে পারেন।

Facebook Comments