রাজবাড়ী, ১৩ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ, বৃহস্পতিবার, ২৯ অক্টোবর ২০২০

হোসেন আলী মাষ্টারকে আবারও ইউপি সদস্য হিসেবে দেখতে চায় এলাকাবাসী

প্রকাশ: ১২ অক্টোবর, ২০২০ ৭:৪১ : পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক, আশুলিয়া।

বঙ্গবন্ধুর আদর্শ বুকে ধরে সততা ও সাহসিকতার সহিত রাজনীতি করে চলেছেন তিনি। আজবধি তিনি কোনো অন্যায় অবিচারের সাথে আপোষ করেননি। দৃঢ় অবস্থানের কারণে নিজ নির্বাচিত এলাকায় দিনের পর দিন তার জনপ্রিয়তা বেড়েই চলেছে। আগামী নির্বাচনে যার বিকল্প হিসেবে অন্য কাউকে দেখছেন না এলাকাবাসী। সঠিক সময়ে সঠিক সিদ্ধান্ত নেওয়া সেই মেধাবী ও পরিশ্রমি মানুষটি হলেন আশুলিয়া ইউনিয়ন পরিষদ ৪নং ওয়ার্ডের সদস্য হোসেন আলী মাস্টার।

রাজধানী ঢাকার উপকন্ঠ সাভারের আশুলিয়া ইউনিয়নের ৪নং ওয়ার্ড। এক সময়ের অবহেলিত এই অঞ্চলটির সাধারণ মানুষের চলাচলের জন্য তেমন কোনো পাঁকা কিংবা আরসিসি ঢালাইয়ের রাস্তা ছিলো না। ফলে চলাচলের সময় নানা ধরনের সমস্যার সম্মুখীন হতেন তারা। জনসাধারনের এই দুর্দশা আর দুরবস্থা দেখে আশুলিয়া ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক জনগনের সেবা করার উদ্যেশে ইউপি নির্বাচনে অংশগ্রহন করেন। জনসাধারনের এই জননেতা টানা দুইবার ইউপি সদস্য নির্বাচিত হয়ে ইতোমধ্যে এই ওয়ার্ডের রাস্তাঘাটসহ বিভিন্ন উন্নয়নমূলক কাজের শতকারা ৮০ ভাগ সম্পন্ন করেছেন। পাল্টে দিয়েছেন এলাকার সামগ্রিক চিত্র।

মহামারি করোনা কালিন পরিস্থিতির শুরু থেকে এখনও পর্যন্ত এই ওয়ার্ডের কর্মহীন ও হতদরিদ্র মানুষের পাশে ব্যক্তিগত উদ্যোগে খাদ্য এবং স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী দেওয়াসহ বিভিন্ন মানবিক কর্মকান্ডে অংশ নেওয়ায় আশুলিয়ার শ্রমিকজসহ জন সাধারণের কাছেও বেশ জনপ্রিয়।

বাংলাদেশকে যোগ্য নেতৃত্ব দিয়ে এগিয়ে নেওয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভ’য়সী প্রশংসা করে চারাবাগ এলাকার এক ব্যাংক কর্মকর্তা বলেন, এই অগ্রযাত্রার একজন অন্যতম কর্মী আমাদের ইউপি সদস্য হোসেন আলী মাষ্টার। তিনি ইউপি সদস্য নির্বাচিত হওয়ার পর থেকে এলাকায় সন্ত্রাসী, চাঁদাবাজী ও মাদক ব্যবসা সহ সকল ধরনের অপরাধ নির্মূল করতে এলাকাবাসীকে সাথে নিয়ে নিরলস পরিশ্রম করে যাচ্ছে। তাই আমরা আগামীতে তার বিকল্প প্রার্থী হিসেবে অন্য কাউকে দেখছি না।

বর্তমান সময়ের এই আলোচিত উদ্দমী নেতা হোসেন আলী মাষ্টার বলেন, জনগন আমাকে ভালোবেসে ভোট দিয়েছে বলেও আমি নির্বাচিত হয়েছি। যেহেতু জনগনের ভোটে আমি নির্বাচিত তাই সূখে-দুঃখে সব সময় তাদের সাথে থাকার চেষ্টা করেছি। আগামী ইউপি নির্বাচনে যদি এলাকাবাবী আমাকে নির্বাচিত করে তাহলে ইনশাল্লাহ এই ওয়ার্ডকে একটি সচ্ছ সুন্দর ও আধুনিক নগরীতে রুপান্তিত করবো।

তিনি আরও বলেন, আমি এলাকাবাসীকে যেমন ভালোবাসি তেমনি তারাও আমাকে ভালোবাসে। তাই আমি মনেকরি আগামীতেও এলাকাবাসী আমার আমার ডাকে সারা দিবে। এলাকাবাসী যতদিন চান আমি ততদিন রাজনীতি করে যাবো।

Facebook Comments